ফুলবাড়ীতে চালের গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ড

দিনাজপুর সংবাদদাতাঃ


দিনাজপুরের ফুলবাড়ীতে এক চালের গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।এতে প্রায় ২০লক্ষ্য টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানাগেছে।
ফায়ার সার্ভিস সুত্রে জানাজায়, পৌর এলাকার রেলগেট তেঁতুলিয়া আমিন অটোরাইস মিলের সামনে গত ৯ই ফেব্রয়ারী রাত্রী সাড়ে ৯টায় বৈদ্যুতিক সর্টসার্কিটে এম,আর হাসকিং মিলের একটি চালের গোডাউনে ঐ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ২০লক্ষ্য টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।
এম,আর হাসকিং মিলের মালিক মওদুদুর রহমান জানান, ঐ হাসকিং মিলের চালের গোডাউনে হঠাৎ সর্টসার্কিটের মাধ্যমে আগুন লেগে যায়। এ ঘটনায় খবর পেয়ে মিলের মালিক দ্রুত ফুলবাড়ী ফায়র সার্ভিস কে জানালে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় ১ ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে পূর্বেই গোডাউনে মজুদ থাকা চাল,ধান ও ধানের গুড়া এবং মেশিনারীজসহ যাবতীয় সরঞ্জাম আগুনে ভস্মীভূত হয়ে নষ্ট হয়ে যায়। যাবতীয়সব মালামাল মিলে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ২০ লক্ষ টাকা বলে দাবি করেন ক্ষতিগ্রস্থ মিল মালিক মওদুদুর রহমান।
ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল আলিম বলেন, মিলের ভিতরে গুড়া এবং উপরে টিনের চাল হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে। আগুনের সূত্রপাত বৈদ্যুতিক শর্টসার্কিট হতে পারে বলে জানান তিনি।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।