কালিহাতীর ধলেশ্বরী নদীতে প্রতিরক্ষা ব্যবস্থা কাজের উদ্বোধন

 

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নিউ ধলেশ্বরী নদীর বাম তীরে ১৪৯৩ মিটার সি.সি ব্লক দ্বারা প্রতিরক্ষা ব্যবস্থা কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের আওতায় এ কাজের নির্মাণ ব্যয় ২১ কোটি ৯০ লাখ টাকা।
শনিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সি.সি ব্লক নির্মাণ কাজের উদ্বোধন করেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী । পরে উপজেলার শ্যামশৈল নদীর পাশের একটি মাঠে গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় এমপি সোহেল হাজারী বক্তব্যে বলেন, এর আগে যারা এমপি ছিলেন তারা চরবাসীর উন্নয়নের কথা ভাবেনি। আমি জাতীয় সংসদে বলেছিলাম আমার নদী ভাঙন কবলিত এলাকায় বাধ নির্মাণ করতে হবে। এ কথা শুনে মাননীয় প্রধানমন্ত্রী বাধ নির্মাণের ব্যবস্থা করে দিয়েছেন। খুব শীগ্রই জোকারচর এবং সল্লা ব্রীজের কাজ শুরু হবে। কালিহাতীতে ফায়ার সার্ভিস স্টেশন ছিলনা। কালিহাতীর মানুষ ফায়ার সার্ভিস স্টেশন পেয়েছে। খুব শীগ্রই এলেঙ্গাতেও ফায়ার সার্ভিস স্টেশন নির্মান করা হবে। তিনি আরো বলেন, আগামী ৮ মাসের মধ্যে কালিহাতীর অনেক কাজ শেষ হবে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশে এত উন্নয়ন হচ্ছে। আর এই উন্নয়নের ধারা বজায় রাখতে আবারো নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।
এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলি শাহজাহান সিরাজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, কালিহাতী কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক আসলাম সিদ্দিকী ভুট্টো, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ প্রমুখ। সভাটি পরিচালনা করেন ইউপি সদস্য ও গোহালিয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ ফকির।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।