- ভোরের বার্তা - https://bhorerbarta.com -

ন্যায় ও সত্যের একদিন বিজয় হবেই

‘ টাঙ্গাইল-৩ ঘাটাইল আসনের আওয়ামী লীগের সাবেক সাংসদ আমানুর রহমান খান রানা বলেছেন, আমি রাজনৈতিক প্রতিহিংসা ও ষড়যন্ত্রের শিকার হয়েছি। আমার নামে মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানি করা হয়েছে। সদ্য কারামুক্তির পর আমি বঙ্গবন্ধুর সমাধিতে এসেছি। আমার নামে মিথ্যা মামলা দেয়ার কারণে আমি দীর্ঘদিন জেলখানায় ছিলাম। আমি আইনের মাধ্যমে বের হয়ে এসেছি। ন্যায় ও সত্যের একদিন বিজয় হবেই।’

শনিবার সন্ধ্যা ৬টার দিকে গোপালগঞ্জর টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘আমার বাবা একজন ভাল মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার বাবাকে দায়িত্ব দিয়েছেন। আমি মনে করি, নেত্রী একটি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। আমি বিশ্বাস করি, আমার বাবা আমার চেয়ে ভাল দায়িত্ব পালন করতে পারছেন।’

এর আগে তিনি জাতির পিতার সমাধি সৌধের বেদীতে পুস্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় তার সাথে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আ.ন.ম বজরুল করিম রিপন, ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক তালুকদার মো. শাহাজাহান, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইশতিয়াক আহম্মেদ রাজিবসহ তার নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।