টাঙ্গাইলে যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী

টাঙ্গাইল ২৭ অক্টোবর: খালেদা জিয়ার মুক্তি দাবি ও বিক্ষোভ সমাবেশের মধ্য দিয়ে রোববার(২৭ অক্টোবর) টাঙ্গাইলে জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।


এ উপলক্ষে রোববার সকালে জেলার বিভিন্ন উপজেলা থেকে জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীরা এসে শহরের শান্তিকুঞ্জ মোড় এলাকায় সমবেত হতে থাকে। পরে জেলা জাতীয়তাবাদী যুবদলের কার্যালয় থেকে একটি মিছিল বের করা হয়। মিছিল শেষে যুবদল নেতাকর্মীরা জেলা কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়।


সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, জেলা জাতীয়তাবাদী যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী, খন্দকার রাশেদুল আলম প্রমুখ। কর্মসূচিতে জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, আনিছুর রহমান, যুগ্ম-সম্পাদক আবুল কাশেম, জিয়াউল হক শাহিন, দপ্তর সম্পাদক একেএম মনিরুল হক, জেলা জাতীয়তাবাদী যুবদলের যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহেল কাফি, জাহিদ হোসেন মালা, সাতিল, মাহমুদুল হাসান টিটন, আরজু, তোফাজ্জল, সুমন প্রমুখ সহ জাতীয়তাবাদী যুব দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ অবৈধভাবে ক্ষমতায় এসে হামলা-মামলা দিয়ে বিএনপি ও যুবদলকে দমাতে পারেনি। তারা একদিকে দেশে লুটতরাজ করছে অন্যদিকে বিএনপিকে ধংসের পায়তারা করছে। এই স্বৈরাচারী সরকারকে উৎখাত করতে যুবদল রাজপথে থেকে নেতৃত্ব দিবে বলে হুশিয়ারী দেন নেতারা।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।