- ভোরের বার্তা - https://bhorerbarta.com -

ভোলাহাটে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চাঁপাইনবাবগঞ্জ ৩ নভেম্বর : ভোলাহাট উপজেলা জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ২ নভেম্বর শনিবার বিকেলে ভোলাহাট মোহবুল্লাহ্ কলেজ গেট সংলগ্ন বিএনপি নিজস্ব কার্যালয়ে জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।


ভোলাহাট উপজেলা জাতীয়তাবাদী যুব দলের সভাপতি বেলাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিধি হিসাবে উপস্থিত ছিলেন,আলহাজ্ব আমিনুল ইসলাম সংসদ সদস্য ৪৪-চাঁপাইনবাবগঞ্জ-২।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বাবর আরী বিশ্বাস, জেলা বিএনপির সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, ভোলাহাট বিএনপি উপজেলা শাখার সিনিয়র সহসভাপতি মাহাতাব উদ্দিন, সহসভাপতি আব্দুস সোবহান, জেলা সহসাংগঠনিক সম্পাদক ও ভোলাহাট ইউপি চেয়ারম্যান ইয়াজদানী জর্জ, মহিলা দল নেত্রী ও সাবেক ভোলাহাট উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেসমাতুল আরশ রেখা, উপজেলা বিএনপি শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব মোজাম্মেল হক (চুটু), যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক আল হেলাল, উপজেলা বিএনপি শাখার সাংগঠনিক সম্পাদক কাউসারুল ইসলাম রঞ্জু, জাতীয়তাবাদী যুবদল চাঁপাইনবাবগঞ্জ জেলা সভাপতি তবিউল ইসলাম তারিফ, সাধারণ সম্পাদক গোলাম মতুর্জা, যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডঃ আব্দুস সালাম তালুকদার।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ভোলাহাট উপজেলা সেচ্ছাসেবক দল শাখার আহবায়ক মিজানুর রহমান, নাচোল উপজেলা যুবদল শাখার সাধারণ সম্পাদক আবুল হোসেন, ভোলাহাট উপজেলা যুবদল শাখার সাধারণ সম্পাদক মুনসুর আলী ও ভোলাহাট উপজেলা ছাত্রদল শাখার সাধারণ সম্পাদক কায়সার আহম্মেদসহ অন্যরা।


সভায় বক্তারা বিএনপির চেয়ারপার্সন ও তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থ্যতা কামনা ও জেল থেকে মুক্ত করার লক্ষ্যে কেন্দ্রের যে কোন কর্মসূচীতে প্রস্তুত থাকার আহবান জানানো হয়।