আ’লীগের কাউন্সিলে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নেতা নির্বাচন

পঞ্চগড় ৪ নভেম্বর : পঞ্চগড়ের আটোয়ারীর বলরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নেতা নির্বাচিত হয়েছে। রবিবার রাতে বলরামপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

কাউন্সিলের প্রথম অধিবেশনে ওই ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব মোঃ খাদেমুল ইসলামের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বলরামপুর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো: সাইদুর রহমান উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন। প্রধান বক্তা হিসেবে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: তৌহিদুল ইসলাম বক্তব্য রাখেন।


ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মো: সাইদুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে পঞ্চগড় জেলা আ’লীগের সহ-সভাপতি এটিএম সারওয়ার, মোঃ আব্বাস আলী, সাংগঠনিক সম্পাদক মো: আরিফুল ইসলাম পল্লব, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মো: আবু বক্কর সিদ্দিক, কেন্দ্রীয় মহিলা আ’লীগের সদস্য ও জেলা মহিলা আ’লীগের সম্পাদিকা মোছা: জাকিয়া আনোয়ার, অন্যানের মধ্যে স্থানীয় আ’লীগের যুগ্ন সম্পাদক মো: আঃ কুদ্দুশ, মো: সাজ্জাদ সেলিম, সাংগঠনিক সম্পাদক মো: এমদাদুল হক, প্রচার সম্পাদক মো: ওয়াজেদ আলী, দপ্তর সম্পাদক মো: মিজানুর রহমান, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান গোলাপ প্রমুখ বক্তব্য রাখেন।


দ্বিতীয় অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে নেতা-কর্মীরা কোন প্রকার সমঝোতায় না আসায় নির্বাচনের ব্যবস্থা করা হয়। নির্বাচনে সভাপতি ৩ জন এবং সাধারন সম্পাদক পদে ৪ প্রার্থীর মধ্যে কাউন্সিলর-ডেলিগেটরা পরিচ্ছন্ন ভোটাধিকার প্রয়োগ করে। ভোটের ফলাফলে সভাপতি পদে আলহাজ্ব মো: দেলোয়ার হোসেন ১১৯ ভোট এবং সাধারন সম্পাদক পদে মো: মাজেদুর রহমান বকুল ১১৭ ভোট পেয়ে বিজয়ী হন

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।