কালিহাতীর ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি

টাঙ্গাইল ৬ নভেম্বর : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার কোকডহরা ইউনিয়ন ছাত্রকল্যাণ পরিষদের সম্মেলন ও নতুন কমিটি সম্প্রতি হয়েছে। কোকডহরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন ছুনটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরতুজ আলী, পরিবহন ও চলাচল কর্মকর্তা শফিকুল ইসলাম তালুকদার, কালিহাতীর শাহীন শিক্ষা পরিবারের পরিচালক মোস্তাফিজুর রহমান মোস্তফা, জনতা ব্যাংকের প্রিন্সিপাল অফিসার লুৎফর রহমান, পরিষদের উপদেষ্টা নজরুল ইসলাম, বিশ্বনাথ গোস্বামী ও আনিস আহমেদ প্রমূখ। সংগঠনের সাবেক সভাপতি শামীম আল মামুন জামিল সভাপতিত্ব করেন।

টাঙ্গাইলের সরকারি সা’দত কলেজের কালিহাতী উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সাবেক সভাপতি ও কোকডহরা ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি নজরুল ইসলাম অতিথির বক্তব্যে বলেন, এই স্বেচ্ছাসেবী সংগঠনটি ২০০৮ সালের ২৭ জুলাই প্রতিষ্ঠিত হয়। এলাকার শিক্ষা বিস্তার, সমাজসেবা ও মাদকের বিরুদ্ধে সংগঠনের সদস্যরা নিরলস কাজ করে যাচ্ছেন।

পরে সরকারি সা’দত বিশ^বিদ্যালয় কলেজে মাস্টার্সে অধ্যয়নরত আজিজুল ইসলাম সভাপতি ও অনার্স ৩য় বর্ষের ছাত্র মিনহাজ উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটিতে সহ-সভাপতি অপু সূত্রধর, রাসেল রানা ও শাতিল মৃধা শাকিল, যুগ্ম সাধারণ সম্পাদক রানা আহমেদ, তন্ময় বনিক ও কবির সিকদার, সাংগঠনিক সম্পাদক রাকিব হোসেন ও ইলিয়াস হোসেন, অর্থ সম্পাদক আরিফ হোসাইন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক তারিফ ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক তানভীর রহমান, দপ্তর সম্পাদক অরুপ বনিক, ছাত্রী বিষয়ক সম্পাদক প্রিয়াংকা বসাক, বৃত্তি বিষয়ক সম্পাদক আশিক মিয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তানভীর তালুকদার, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রবিন মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অনিক আহমেদ, পাঠাগার বিষয়ক সম্পাদক সুজয় সূত্রধর, সমাজসেবা সম্পাদক মেহরাব হোসেন, প্রচার সম্পাদক সেন্টু মিয়া, ক্রীড়া সম্পাদক চঞ্চল বনিক, পরিবেশ বিষয়ক সম্পাদক নয়ন মিয়া, কার্যকরী সদস্য মামুনুর রশিদ বিদুৎ, মেহেদী হাসান কনক,দূর্জয় বনিক, জুয়েল রানা ও মৃদুল আহমেদ মনোনীত হয়েছেন।

সম্মেলন ও নতুন কমিটিকে ঘিরে সংগঠনের প্রাক্তন বর্তমান সদস্যদের মিলনমেলা ও অনুষ্ঠানটি আনন্দঘন পরিবেশে পরিণত হয়।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।