অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল নানা হচ্ছেন

ঢাকা ১০ নভেম্বর : চলচ্চিত্র প্রযোজক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল নানা হচ্ছেন। তার কন্যা ওলিজা মনোয়ার মা হতে যাচ্ছেন। সুখবরটি জানিয়েছেন ডিপজল কন্যা ওলিজা মনোয়ার।

আজ রবিবার (১০ নভেম্বর) দুপুরে তিনি তার ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে জানান, মা হতে যাচ্ছেন। ওলিজা গর্ভবর্তী অবস্থায় তার স্বামীর সঙ্গে তিনটি ছবিও পোষ্ট করেছেন।

ক্যাপশনে ওলিজা লিখেছেন, ‘সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ্’। ওলিজার দেয়া ওই পোস্টে তার ফেসবুক বন্ধু ও অনুসারীরা শুভেচ্ছা জানান। অনাগত সন্তান ও মা ওলিজাকে দোয়া জানান।

এদিকে, নানা হওয়ার খবরে ভীষণ খুশী দাপুটে অভিনেতা ডিপজল।  তিনি বলেন: ওলিজা আমার খুব আদরের মেয়ে। বিবাহিত জীবনে সে সুখী। এবার তার ঘরে নতুন অতিথি আসছে। সে আমারও অতিথি। সবার কাছে তাদের জন্য দোয়া চাই।

গেল বছর জুনে মেয়ের বিয়ে দেন ডিপজল। তার মেয়ের জামাতার নাম অর্পণ। তিনি পেশায় একজন ব্যবসায়ী। পারিবারিকভাবে এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তারপর গেল বছর ২৮ জুন বড় আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

ওলিজা লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনা করেছেন। ফিল্ম অ্যান্ড মিডিয়া ও মেকআপ নিয়েও পড়াশোনা করেছেন ডিপজলকন্যা। ‘ওলিজা মনোয়ার লন্ডন মেকওভার স্টুডিও’ নামে ঢাকায় তার একটি প্রতিষ্ঠান রয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।