বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন চলে গেলেন না ফেরার দেশে

চাঁপাইনবাবগঞ্জ ১১ নভেম্বর : ভোলাহাট উপজেলার বজরাটেক মুন্সীগঞ্জ গ্রামের মরহুম আব্দুল পোদ্দার মাতা মৃত্যু মালোতি বিবির ছেলে বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন রবিবার ১০ নভেম্বর দুপুর দেড়টার সময় তার নিজ বাড়িতে মারা যান।

দীর্ঘ এক বছর ধরে তিনি বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃতুকালীন তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। তাঁকে বজরাটেক সবজা পাইলট ইনস্টিটিউট মাঠে রাত সাড়ে আটটার সময় রাষ্ট্রীয় মর্যাদা দেয়া হয়। ভোলাহাট থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিনের নেতৃত্বে পুলিশের চৌকশ দল বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অফ অনার জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল আলম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ মুনির উদ্দিন মুন্টুসহ স্থানিয় মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

জানাযা শেষে তাঁকে বজরাটেক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়। মৃতুকালে তিনি দুই মেয়ে ও তিন ছেলে রেখে গেছেন। তাঁর লাল মুক্তিবার্তা নাম্বার- ০৩০৩০৫০০৭৯ গেজেট নাম্বার-৩৫৮।

তাঁর মৃতুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল আলম, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব নূরুল ইসলাম ও আলহাজ্ব মুনির উদ্দিন মুন্টু, ভালাহাট থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন, চাঁপাইনবাবগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ন আহ্বায়ক ও ভোলাহাট সংবাদের প্রকাশক সম্পাদক গোলাম কবির।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।