মোহনা টিভি দশ বছরে প্রদার্পন উপলক্ষে র‌্যালী

নাটোর ১১ নভেম্বর :বণার্ঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে নাটোরে পালিত হয়েছে বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন মোহনা টিভি ৯ম বছর শেষ করে ১০ম বর্ষে পদার্পন।

এ উপলক্ষে সোমবার সকালে নাটোর ইউনাইটেড প্রেসকাব থেকে একটি বণার্ঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নাটোর ইউনাইটেড প্রেসকাবরে সামনে এসে শেষ হয়।

পরে প্রেসকাবের কনফারেন্স রুমে আয়োজিত অলোচনা সভায় মোহনা টিভির নাটোর প্রতিনিধি মোঃ রাশেদুল ইসলামের সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নাটোর-নওগাঁ আসনের মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ।


এসময় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন, চ্যানেল আই ও কালেরকন্ঠ পত্রিকার নাটোর প্রতিনিধি রেজাউল করিম রেজা, এটিএন বাংলা ও করোতয়া পত্রিকার নাটোর প্রতিনিধি জুলফিকার হায়দার জোসেফ, এনটিভির স্টাফ রিপোর্টার হালিম খাঁন, মুক্তিযোদ্ধা আবুল হোসেন, সাংবাদিক কামাল মৃধা।

এসময় উপস্থিত ছিল বীর মুক্তিযোদ্ধা ইউনাইটেড প্রেসকারের সভাপতি ও একুশে টিভি ,সমকাল পত্রিকার নাটোর প্রতিনিধি নবীউর রহমান পিপলু, একাত্তর টিভির নাটোর প্রতিনিধি ও ইউনাইটেড প্রেসকারের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ, সময় টিভি ও আমাদের সময় পত্রিকার নাটোর প্রতিনিধি আল-মামুন, মাছরাঙ্গা টিভির ও বণিক বার্তা পত্রিকার নাটোর প্রতিনিধি মাহাবুব হোসেন , সোনার দেশ পত্রিকার নাটোর প্রতিনিধি এসএম সান্টু সহ সাংবাদিক ,ক্যামেরাপার্সন, আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধা প্রমুখ। সঞ্চালনায় করেন বাংলা টিভির নাটোর প্রতিনিধি মেহেদি হাসান।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।