অভিনেতা ডিএ তায়েবের জন্মদিন আজ

বিনোদন ১৪ নভেম্বর : আজ ১৪ নভেম্বর দেশের বরেণ্য চিত্রনায়ক, অভিনেতা, নির্মাতা, প্রযোজক এবং শিল্পী ঐক্যজোটের সভাপতি ডিএ তায়েবের জন্মদিন। অসংখ্য নাটক, টেলিফিল্ম ধারাবাহিক ও বাংলা ছবিতে অভিনয় করে নন্দিত হয়েছেন ডি এ তায়েব।

অভিনয়ের পাশাপাশি ‘ডিবি’, ‘লেডি গোয়েন্দা’ ধারাবাহিকসহ অসংখ্য জনপ্রিয় নাটক প্রযোজনা ও পরিচালনাতেও কৃতিত্ব দেখিয়েছেন। ‘সোনাবন্ধু’ নামে একটি চলচ্চিত্র উপহার দিয়েছেন।

এই চলচ্চিত্রের মাধ্যম বড় পর্দাতেও বাজিমাত করেছেন তিনি। এছাড়া তার আর এক বিখ্যাত ছবির নাম দঅন্ধকার জগত আর মুক্তির অপেক্ষায় রয়েছে আমার মা।

সংস্কৃতি অঙ্গনে একজন সরল এবং সদয় মানুষ হিসেবে ডিএ তায়েবের পরিচিতি রয়েছে। সংস্কৃতি অঙ্গনের মানুষের জন্য গড়ে তুলেছেন শিল্পী ঐক্যজোট নামের একটি সংগঠন। এর মাধ্যমে দুস্থ ও অসহায় শিল্পীদের পাশাপাশি সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন তিনি।

জন্মদিনে শিল্পী ঐক্যজোটের কেন্দ্রীয় কমিটিসহ ভক্তরা ডিএ তায়েবকে শুভেচ্ছা জানিয়েছে। এদিকে ডিএ তায়েবের  জন্মদিন উপলক্ষে ডিএ তায়েব ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে  এবং শিল্পী ঐক্যজোটের সার্বিক সহযোগিতায় জাতীয় ক্রীড়া পরিষদ ভবনের পুস্পদাম রেস্টুরেন্টে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বেশ কিছু অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এরমধ্যে ডিএ তায়েবের  ৭ টি ছবির  নাম ঘোষণা ও মহরত অনুষ্ঠিত হবে এরপর কেক কাটা ,ডিনার ও ডিজে পার্টি অনুষ্ঠিত হবে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।