আ. লীগ কার্যালয় হবে বঙ্গবন্ধুর আদর্শের তীর্থভুমি

খাগড়াছড়ি ১৭ নভেম্বর : নানা চড়াই উতরাই মোকাবেলার মাধ্যমে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগকে সংগঠিত করেছি উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সদ্যবিদায়ী সভাপতি মো. শামছুল হক বলেছেন, তৃনমুল নেতাকর্মীদের স্বপ্নের প্রতিফলন ঘটেছে নতুন উপজেলা কমিটির নেতৃত্বে।

যোগ্য নেতৃত্বের হাতে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের দায়িত্বভার পড়েছে মন্তব্য করে তিনি মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের নতুন এই কমিটির নেতৃত্বকে স্বাগত জানিয়ে বলেন, মানুষকে অপমান করে নেতা হওয়া যায়না। নেতা হতে হলে মানুষকে সম্মান করতে জানতে হয়। মানুষকে ভালোবাসতে হয়।
শনিবার সন্ধ্যার দিকে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে নিজের বিদায়ী সংবর্ধনা ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান এবং সাধারন সম্পাদক সুবাস চাকমাকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মো. আলাউদ্দিন লিটনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সদ্যবিদায়ী সভাপতি মো. শামছুল হক, নব-নির্বাচিত সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান ও নবনির্বাচিত সাধারন সম্পাদক সুবাস চাকমা ছাড়াও মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মো. জালাল মজুমদার বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়কে ‘মাদকমুক্ত’ করার প্রত্যয় ব্যক্ত করে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারন সম্পাদক সুবাস চাকমা বলেন, আওয়ামীলীগে মাদকসেবী, মাদক ব্যবসায়ী ও দুর্নীতিবাজদের লালন করে না। আওয়ামীলীগ কার্যালয় হবে বঙ্গবন্ধুর আদর্শের তীর্থভুমি মন্তব্য তিনি কারো নাম প্রকাশ না করে বলেন, যেসকল নেতাকর্মীরা এখনও ব্যাক্তি রাজনৈতিক নেতার পুজা করছেন, তারা সঠিক পথে ফিরে আসুন। এসময় তিনি সদ্যবিদায়ী সফল সভাপতি মো. সামছুল হকের পরামর্শে দলীয় কর্মকান্ড পরিচালনারও ঘোষনা দেন।

সংবর্ধনার অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান বিএনপি জোট শামনামলের দমন-পীড়নের কথা উল্লেখ করে বলেন, সেদিনও আমরা দমে যাইনি। স্বল্প সংখ্যক নেতাকর্মী নিয়ে মো. শামছুল হকের নেতৃত্বে শুরু করে আজ হাজারো নেতকর্মীর সুসংগঠিত সংগঠন মাটিরাঙ্গা আওয়ামীলীগ।

মাটিরাঙ্গা অওয়ামীলীগে ব্যক্তিপুজার রাজনীতি চলবে না উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরে খাগড়াছড়ি আওয়ামীলীগের অভিভাবক কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। আওয়ামীলীগে অনুপ্রবেশকারীরা বারবার দলের শৃঙ্খলা ভেঙেছে মন্তব্য করে তিনি বলেন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনে শৃঙ্খলা ফিরিয়ে আনা হবেনা। শৃঙ্খলা ভঙ্গকারীদের স্থান আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনে হবেনা। এর আগে অনুষ্ঠানের শুরুতেই মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন নেয়া হয়।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।