সাংসদের বিরুদ্ধে আ’লীগ নেতার মামলা; তদন্তের নির্দেশ

টাঙ্গাইল ২০ নভেম্বর : মামলা দায়েরের ৪ মাস পর অবশেষে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারীর বিরুদ্ধে প্রাণনাশের হুমকী মামলা থানাকে তদন্ত শেষে প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন আদালত। গত ৩০ জুন আওয়ামী লীগ নেতা মোখলেছুর রহমান স্থানীয় এমপি সোহেল হাজারীকে আসামী করে ৫০০/৫০৬(ওও) দন্ডবিধির বিধান মতে মামলা দায়ের করেন। কালিহাতী থানার ওসি বুধবার সাংবাদিকদের জানিয়েছেন তিনি এখনও আদালতের আদেশ কপি হাতে পান নাই।

সোমবার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কালিহাতী আমলী আদালতের বিচারক শামছুল হক সোহেল হাজারী এমপির বিরুদ্ধে আনিত অভিযোগটি তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য কালিহাতী থানার ওসি তদন্তকে নির্দেশ দেন।

মামলার বাদী বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোখলেছুর রহমান বলেন, গত ২৭/০৪/১৯ ইং তারিখে এমপি সোহেল হাজারী তার পিএস হিরা’র মোবাইল ফোন থেকে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ প্রাণনাশের হুমকী প্রদান করেন। ৩০ জুন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কালিহাতী আমলী আদালতে একটি মামলা (নং- ২৪৬/২০১৯) দায়ের করি। মোখলেছুর রহমান আরো বলেন এই হুমকির মামলাটি করার পর এমপির লোকজন আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করতেছেন ।

বাদীপক্ষের মামলাটি পরিচালনা করেন বার সমিতির সাবেক সভাপতি এডভোকেট বারেক আব্দুল্লাহ, মোয়াজ্জেম হোসেন. মোনায়েম হোসেন খান ও রকিবুল হোসেন খান।

এবিষয়ে কালিহাতী থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম বলেন আদালতের আদেশের লিখিত কপি এখনও হাতে পাই নাই।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।