শেষ মুহূর্তের গোলে জয় বঞ্চিত ম্যানইউ

খেলার খবর ২৫ নভেম্বর : ইংলিশ প্রিমিয়ার লিগের ১৩তম রাউন্ডে শ্বাসরুদ্ধকর ম্যাচে ড্র নিয়েই মাঠ ছাড়তে হলো ম্যানচেস্টার ইউনাইটেডকে। ২ গোলে পিছিয়ে থেকে ৩-২ এর লিড নিলেও শেষ মিনিটে জয় বঞ্চিত থাকল রেড ডেবিলসরা।

রবিবার (২৪ নভেম্বর) শেফিল্ড ইউনাইটেডের মাঠে ম্যানইউর ম্যাচটি সমাপ্তি ঘটে ৩-৩ গোলে! চলতি মৌসুমে ম্যানইউর এটি পঞ্চম ড্র। সবশেষ ২০১৬ সালে ঘরের মাঠে শেফিল্ড ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়েছিল ইউনাইটেড।

নিজেদের মাঠে আধিপত্য বিস্তার করে ১৯তম মিনিটেই এগিয়ে যায় শেফিল্ড। স্বাগতিকদের লিড এনে দেন জন ফ্লেক। প্রথমার্ধ শেষ হয় ১-০ গোলের ব্যবধানে।

দ্বিতীয়ার্ধে ফিরে আবারও গোল করে ব্যবধান দ্বিগুণ করে শেফিল্ডের প্রথম গোল মিস করা মাউসেত (৫২তম মিনিটে)। দুই গোলে পিছিয়ে থেকে তখন ইউনাইটেড হারার প্রস্তুতি নিচ্ছিলো। কিন্তু খেলার মোড় ঘুরে যায় কিছুক্ষণ পরেই। ৮ মিনিটের মাথায় ৩ গোল করে ৩-২ এ এগিয়ে যায় ম্যানইউ।

৭২তম মিনিটে দুর্দান্ত গোল করে ইউনাইটেডকে খেলায় ফেরান উইলিয়ামস। ৭৭তম মিনিটে গ্রিনউডের গোলে সমতায় ফেরে ইউনাইটেড। তার দুই মিনিট পরে অর্থাৎ ৭৯তম মিনিটে রাশফোর্ডের গোলে লিড নিয়ে জয়ের অপেক্ষায় থাকে ওলে গানার সলশেয়ার ছেলেরা।

ভাগ্যদেবীর কৃপা না পাওয়ায় জয় পাওয়া হয়নি ম্যানইউর। ৯০ মিনিটে জয় হাতছাড়া হয় ওলের শিষ্যদের। রবিনসনের পাস থেকে দুর্দান্ত এক গোলে হার এড়ায় ম্যাকবার্নি।

শেষ পর্যন্ত ৩-৩ গোলের সমতায় শেষ হয় শেফিল্ড এবং ম্যানইউর ম্যাচ। এই ড্রয়ের পরে ১৩ ম্যাচ শেষে পয়েন্ট টেবিলে ইউনাইটেডের অবস্থান ৯ নম্বরে এবং শেফিল্ডের অবস্থান ৬ এ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।