শরণখোলায় আ‍‍.লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন

বাগেরহাট ২৬ নভেম্বর : দীর্ঘ ৭ বছর পর উৎসবমুখর পরিবেশে বাগেরহাটের শরণখোলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে পুনরায় কামাল উদ্দিন আকনকে সভাপতি ও আজমল হোসেন মুক্তাকে সাধারণ সম্পাদক করা হয়।

সোমবার (২৫ নভেম্বর) উপজেলার রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুল মাঠে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জমান টুকু।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন আকনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াজুল কবির কাওসার, অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, জেলা কমিটির সহসভাপতি অ্যাডভোকেট মো. আলী আকব্বর ও ডা. আব্দুল মতিন আকন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কমিটির সহ-সভাপতি এম সাইফুল ইসলাম খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কালাম, সাব্বির আহম্মেদ মুক্তা, রায়েন্দা ইউপি সভাপতি শাহজাহান বাদল জোমাদ্দার, সাধারণ সম্পাদক জালাল আহম্মেদ রুমি প্রমুখ।

সর্বশেষ শরণখোলা উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয় ২০১২ সালের ৪ঠা এপ্রিল। যে কারণে দীর্ঘদিন পর সম্মেলন হওয়ায় ঝিমিয়ে পড়া দলীয় নেতা-কর্মীরা সরব হয়ে উঠেছে। সম্মেলন মঞ্চ থেকে শুরু করে উপজেলা সদরে সবখানে চলছে একটা সাজ সাজ অবস্থা

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।