নিক-প্রিয়াঙ্কার জীবনে আসছে নতুন অতিথি

বিনোদন ২৮ নভেম্বর : আলোচিত দম্পতি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপতারকা নিক জোনাস। অল্পদিনের পরিচয়ে গত বছর ডিসেম্বরে আনুষ্ঠানিকভাবে সাতপাকে বাঁধা পড়ার পরে তাঁদের ভালোবাসাময় খুনসুটির সংবাদ বারবার উঠে এসেছে গণমাধ্যমে। আর বিয়ের পর প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষে নিক জোনাসকে আগাম উপহার দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। মুম্বাই ছাড়ার সময়ই সেই উপহার সঙ্গে নিয়ে নিউ ইয়র্কে উড়ে যান এ দম্পতি ।

নিক জোনাস নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন। যেখানে দেখা যায়, ঘুমন্ত নিককে ডেকে তুলছে গাইনো। অর্থাত প্রিয়াঙ্কার প্রিয় পোষ্য। মুম্বাই ছেড়ে মার্কিন মুল্লুকে পাড়ি দেওয়ার সময়ই গাইনোকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়িতে পা রাখেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে, ঘুমের মধ্যেই নিক জোনাসকে ডেকে তুলছে গাইনো। দূরে দাঁড়িয়ে প্রিয়াঙ্কা সব দেখছেন বটে, কিন্তু আধো ঘুমের মধ্যে গাইনোর হাজিরা নিককে যে বেশ বেকায়দায় ফেলে দেয়, তা ভিডিও থেকেই বেশ স্পষ্ট।

সম্প্রতি নিউ ইয়র্ক থেকে মুম্বাইতে আসেন প্রিয়াঙ্কা। মুম্বাইতে আসার পর সৈকত কাইফির মৃত্যুতে, শাবানা আজমির সঙ্গে দেখা করতে ছুটে য়ান প্রিয়াঙ্কা চোপড়া। শাবানার সঙ্গে দেখা করার পর মণীশ মালহোত্রার বাড়িতে যান পিগি। জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার বাবার মৃত্যুতে তাকে শেষ শ্রদ্ধা জানাতে সেখানে হাজির হন তিনি।

তবে দ্য স্কাই ইস পিঙ্ক-এর পর প্রিয়াঙ্কার হাতে কোন সিনেমা রয়েছে, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। সম্প্রতি পরিচালক সোনালি বোসের সিনেমা দ্য স্কাই ইস পিঙ্ক-এ প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন ফারহান আখতার, জায়রা ওয়াসিম এবং রোহিত ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।