হাসপাতালে ক্রিকেট খেলার প্রতিবাদে পিটিয়ে হত্যা

ঢাকা ১ ডিসেম্বর : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আমির হোসেন (৫০) নামে এক কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তিনি ক্যান্সার বিভাগের চতুর্থ শ্রেণির কর্মচারী ছিলেন। রবিবার (১ডিসেম্বর) সকালে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই আলী হোসেন জানান, তদের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার পাচুখাকান্দি গ্রামে। বর্তমানে খিলক্ষেত শিকদার বাড়ি এলাকায় থাকেন।

অভিযোগ পাওয়া গেছে, ঢামেক হাসপাতালের সাবেক পাম্প অপারেটর মৃত আনোয়ার হোসেনের ছেলে ইব্রাহিমসহ (১৮) কয়েকজন ছেলে বহির্বিভাগের ক্যান্সার বিভাগের সামনে ক্রিকেট খেলছিলেন। ওই জায়গায় খেলতে আমির তাদের নিষেধ করেন। এনিয়ে তাদের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। পরে আমির বহির্বিভাগের গেটে গেলে পেছন থেকে ইব্রাহিম ব্যাট দিয়ে আঘাত করেন। পরে সেখান থেকে তাকে জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমিরকে ক্রিকেট খেলার ব্যাট দিয়ে আঘাত করা হয়। এতে সেখানে তিনি অজ্ঞান হয়ে যান। পরে জরুরি বিভাগে নেয়া হলে তিনি মারা যান।

তিনি আরও জানান, এ ঘটনায় অভিযুক্ত যুবককে ধরে শাহবাগ থানায় দেয়া হয়েছে। বিস্তারিত ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।