রাসেল মিয়ার এস আই পদে পদোন্নতি লাভ

মাগুরা ৫ ডিসেম্বর : মাগুরা জেলার শালিখা থানার এএসআই (নিঃ) মোঃ রাসেল মিয়া এসআই (নিঃ) পদে পদোন্নতি লাভ করেছেন। ৫ তারিখ (বৃহস্পতিবার) মাগুরা জেলার পুলিশ সুপার জনাব খান মুহাম্মদ রেজোয়ান, পিপিএম তাকে ব্যাজ পরিয়ে দেন। এ সময় উপস্থিত ছিলেন জনাব মোঃ তারিকুল ইসলাম, (অতিরিক্ত পুলিশ সুপার), পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত।

মোঃ রাসেল মিয়া বাংলাদেশের স্বাধীনতা,সার্বভৌমত্তের অতন্দ্র প্রহরী বাংলাদেশ পুলিশ বাহিনীতে ২০০৬ সালে কনস্টেবল পদে যোগদান করেন এবং স্বীয় মেধা ও পরিশ্রমের গুনে ২০১২ সালে এএসআই পদে পদোন্নতি লাভ করেন। আজ তারি ধারাবাহিকতায় এ এস আই হতে এস আই পদে পদোন্নতি পেয়েছে।

এএসআই থাকাকালীন তিনি কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার তেকালা পুলিশ ক্যাম্পের ইনচার্জ হিসাবে সুনামের সাথে কাজ করে গেছেন। যে সময় মানুষ সন্ধ্যা পর সন্ত্রাসীদের ভয়ে বাইরে যেতে ভয় করতো। ঠিক সেই সময়ে আদাবাড়িয়া ইউনিয়নের সাধারণ জনগণের ভয় দুর করে সাহস জুগিয়েছেন এই রাসেল মিয়া। পাশাপাশি সন্ধায় টহলটিম নিয়ে কাজ করে গেছেন। শুধু তাই নয় কুষ্টিয়া জেলার খোকসা থানায় কর্মরত থাকাকালীন তিনি পারফরমেন্স এ্যাওয়ার্ডের (অাগস্ট/১৭) প্রথম স্থান অধিকার করেন। (আগস্ট/ ১৭) সহ একাধিক বার শ্রেষ্ঠ অফিসার হয়েছিলেন।

এস আই (নিঃ) পদে পদোন্নতি পাওয়ার পর বিভিন্ন মহল তার উত্তরোত্তর সফলতা কামনা করে এবং তিনি যেন দেশ ও জাতির সেবায় আরো বেশি আত্মনিয়োগ করে স্বীয় মেধার স্বাক্ষর রাখতে পারেন সেই কামনা।

মোঃ রাসেল মিয়া প্রতিবেদককে জানান, ২০০৬ সালে বাংলাদেশ পুলিশ বাহিনিতে যোগদান করি। দায়িত্ব পালনকালে যে কোন ত্যাগ স্বীকারে আমি সদা প্রস্তুত।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।