প্রাণ কোম্পানির এক কর্মচারীর রহস্যজনক মৃত্যু

নাটোর ৬ ডিসেম্বর : নাটোরের মোনায়েম হোসেন মোহন(২২) নামে প্রাণ কোম্পানির ডিপোতে এক কর্মচারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে প্রাণ কোম্পানির নিশ্চিন্তপুর ডিপো থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মোহন সদর উপজেলার নশরতপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা যায়, মোহন প্রাণ কোম্পানির নিশ্চিন্তপুর ডিপোতে কর্মরত ছিল। শুক্রবার সকালের তার ডিউটি শুরু হলে সহকর্মীরা তাকে তার রুমে ডাকতে যায়। প্রথমে তাকে ঘুমন্ত অবস্থায় দেখে সহকর্মীরা ফিরে চলে আসে। পরে আবার ডাকাডাকি করার পরে না ওঠায় সহকর্মীদের সন্দেহ হয়।

পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পুলিশ ময়না তদন্তের জন্যে মরদেহ নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পুলিশ জানান , মোহনের মৃত্যু স্বাভাবিক কিংবা হত্যা করা হয়েছে তা ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরে জানা যাবে।

এব্যাপারে এখনো কেউ মামলা দায়ের করেনি। তবে পরিবারের পক্ষ থেকে প্রাণ কোম্পানির তৎপরতা সন্দেহজনক মনে হয়েছে বলে জানিয়েছেন।।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।