মুক্তি পেলো আসিফ অভিনীত ‘গহীনের গান’

বিনোদন ২০ ডিসেম্বর : গায়ক থেকে প্রথমবারের মতো নায়ক হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। তার অভিনীত ‘গহীনের গান’ সিনেমাটি শুক্রবার (২০ ডিসেম্বর) দেশের ১৩ সিনেমা হলে মুক্তি পেয়েছে। সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ লেখার পাশাপাশি পরিচালনা করেছেন সময়ের জনপ্রিয় লেখক সাদাত হোসাইন।

আসিফ আকবর বলেন, ‘গ্যারান্টি দিচ্ছি যারা সিনেমাটি দেখবেন তারা অবশ্যাই এর মাঝে নিজেকে খুঁজে পাবেন। প্রত্যেকটি মানুষের জীবনে কোনো না কোনো ফাঁক থেকে যায়। সেসব অতৃপ্ত আত্মার খোরাক হবে গহীনের গান।’

এদিকে শুক্রবার থেকেই গহীনের গান মুক্তির পর রাজধানীর বিভিন্ন প্রেক্ষাগৃহ ঘুরছেন আসিফ। জানা যায়, সকাল ১০টায় তিনি হাজির হয়েছিলেন বলাকা সিনেমা হলে। দুপুর তিনটায় যাবেন শ্যামলীতে, সন্ধ্যা ছটায় মধুমিতায়। এছাড়া শনিবার সকালে যাবেন যমুনার ব্লকবাস্টারে, দুপুরে যাবেন টঙ্গীর চম্পাকলিতে এবং সন্ধ্যায় যাবেন সাভারের চন্দ্রিমাতে।

ঢাকার ব্লকবাস্টার সিনেমাস, বলাকা, শ্যামলী, মধুমিতা, গীত, সেনা সিনেমা হলে চলবে ‘গহীনের গান’ সিনেমাটি। ঢাকার বাইরে নারায়ণগঞ্জের নিউমেট্রো, টঙ্গীর চম্পাকলি, সাভারের চন্দ্রিমা, রংপুরের শাপলা, খুলনার চিত্রালী, ময়মনসিংহের পূরবী ও পাবনার রূপকথা সিনেমা হলে চলছে ‘গহীনের গান’।

‘গহীনের গান’ সিনেমায় আসিফের সাথে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ, তুলনা প্রমুখ। ছবির ৯টি গানের বেশির ভাগই লিখেছেন, সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুণ মুন্সী। দুটি গান লিখেছেন রাজীব আহমেদ আর একটি লিখেছেন পরিচালক নিজে। ‘বন্ধু তোর খবর কি রে’ গানটির সুর করেছেন পল্লব স্যানাল ও সংগীত পরিচালনা করেছেন পার্থ মজুমদার।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।