মাটিরাঙ্গা পৌর আ.লীগের বিভিন্ন ওয়ার্ড কমিটির অনুমোদন

মাটিরাঙ্গা ১২ জানুয়ারি : মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোর্শেদ খান বলেছেন, আওয়ামী লীগের দলীয় কার্যক্রমকে আরো গতিশীল করতে পৌর নব-নির্বাচিত ওয়ার্ড কমিটিগুলো কার্যকর ভুমিকা রাখবে ।

তিনি আওয়ামী লীগের রাজনৈতিক ও সামাজিক ভাবমুর্তি রক্ষায় নতুন কমিটির নেতৃবৃন্দসহ সকল সদস্যকে দায়িত্বশীল হওয়ার আহবান জানান।তৃণমুল নেতাকর্মীদের জন্য নিজের দরজা সব সময় খোলা রয়েছে উল্লেখ করে তিনি বলেন তৃণমুল নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ শক্তি।

রোববার (১২ জানুয়ারি) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগ আয়োজিত বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হারুনুর রশিদ ফরাজীর সভাপতিত্বে এবং মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আলা উদ্দিন লিটন‘র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম ও হিরন জয় ত্রিপুরা।

সভার শুরুতেই পৌর ও ওয়ার্ড পর্যায়ের ১৪ জন প্রয়াত আওয়ামীলীগ নেতাকর্মীর জন্য শোক প্রস্তাব আনা হয়। বিশেষ সভার সিদ্ধান্তানুযায়ী মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের অধীনস্থ ৮টি ওয়ার্ড কমিটির অনুমোদন দেয়া হয়। সভায় অপর এক সিদ্ধান্তে আগামী ৫ ফেব্রুয়ারী ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলের তারিখ ঘোষনা করা হয়।

সভায় মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মাইন উদ্দিন মাষ্টার, কামাল উদ্দিন, যুগ্ম সম্পাদক তৌহিদুর রহামনসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক ছাড়াও তৃনমুল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।