শহীদ কাপুর শুটিংয়ে গুরুতর আহত, মুখে ১৭ সেলাই

বিনোদন ১২ জানুয়ারি : গত বছর ‘কবির সিং’ দিয়ে বলিউড মাতিয়েছেন শহিদ কাপুর। সম্প্রতি ‘জার্সি’ সিনেমার শুটিং নিয়ে সময় পার করছিলেন তিনি। সিনেমার শুটিং করতে গিয়ে গুরুতর আহত হন শহিদ কাপুর। মুখে প্রচণ্ড আঘাত পেয়ে ১৭টি সেলাই নিতে হয়েছে এই অভিনেতাকে।

‘জার্সি’ সিনেমার শুটিংয়ে ক্রিকেট খেলতে গিয়ে এ হাল হয়েছে শহিদের। তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। অবশেষে সেলাই করা মুখ নিয়ে বাড়ি ফিরেছেন এই অভিনেতা। শনিবার মুম্বাই ফেরার সময় শহিদের সঙ্গে ছিলেন স্ত্রী মীরা রাজপুত। এদিন শহিদের মুখ ছিল মাস্ক দিয়ে ঢাকা। এ অবস্থায় পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হন তিনি।

ভক্তরা আরোগ্য কামনা করেছেন তার। শনিবার শহিদ টুইটারে লিখেছেন, ‘যারা আমার আরোগ্য কামনা করেছেন, তাদের সবাইকে ধন্যবাদ। আমার বেশকিছু সেলাই পড়েছে, রক্তক্ষরণ হয়েছে। তবে আমার মনে হয় একটা ভালো চিত্রনাট্যের জন্য এটুকু করতেই হয়। আমি দ্রুত সুস্থ হয়ে উঠছি। সবাই ভালো কিছুর অপেক্ষায় থাকুন।’

চলতি বছরের আগস্টে ‘জার্সি’ মুক্তি পাবে ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে। এখানে শহিদের মেন্টর চরিত্রে অভিনয় করছেন তার বাবা পঙ্কজ কাপুর। ছবিটি পরিচালনা করেছেন গৌতম তিন্নানুরি। তেলেগু ভাষার ‘জার্সি’ও তিনিই তৈরি করেছেন। সেই ছবিরই রিমেক এ ছবি।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।