দুই বছর পর অভিনয়ে ফিরলেন আলভী

বিনোদন ডেস্ক : অভিনেত্রী আলভী দুই বছর পর দুটি ধারাবাহিক নাটকে অভিনয়ের মধ্যদিয়ে অভিনয়ে নিয়মিত হচ্ছেন। আগামীকাল থেকে আলভী ফরিদুল হাসানের পরিচালনায় মেগা ধারাবাহিক নাটক ‘ফরেন ভিলেজ’-এ অভিনয়ের মধ্যদিয়ে আবারো ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন আলভী।

এই ধারাবাহিকের কাজ করার পরপরই আলভী আগামী মাসের শুরু থেকে কায়সার আহমেদ’র পরিচালনায় ‘চাঁন বিরিয়ানী’ ধারাবাহিকের কাজ শুরু করবেন। নাটকটি রচনা করেছেন রিজওয়ান খান। নাটকটি নির্মিত হবে মাছরাঙ্গা টিভির জন্য।

অন্যদিকে ‘ফরেন ভিলেজ’ নাটকটি নির্মিত হবে বাংলাভিশনে প্রচারের জন্য। অভিনয়ে ফেরা প্রসঙ্গে আলভী বলেন, ‘২০১৮ সালের ২৫ জানুয়ারি আমার কোলজুড়ে আমার প্রথম সন্তান কন্যা আহেলী আসে। এরপর থেকে প্রায় দু’বছর তাকে নিয়েই ব্যস্ততা ছিলো। ফলে অভিনয়ে সময় দেয়া একেবারেই সম্ভব হয়নি।

এখন বেশকিছুটা নিজেকে গুছিয়ে নিয়েছি। তাই আবারো অভিনয়ে ফিরে আসতে পেরেছি। শুরুতেই ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশি করছি মহান আল্লাহর কাছে যে তিনি আমাক সুস্থ রেখেছেন, ভালো রেখেছেন, সুন্দর একটি জীবন দিয়েছেন। ধন্যবাদ জানাই কায়সার ভাই ও ফরিদুল ভাইকে তারা দু’জনই আমাকে নিয়ে নতুন করে কাজ শুরু করতে যাচ্ছেন।’

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।