রাজশাহীতে মহাস্থান রেজিমেন্টাল ক্যাম্পিং সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : রাজশাহীতে মহাস্থান রেজিমেন্ট, বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর, রাজশাহী’র রেজিমেন্টাল ক্যাম্পিং ২০১৯-২০২০ এর সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টার সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিএনসিসি প্রাঙ্গনে সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম । এ ছাড়াও কুচকাওয়াজ অনুষ্ঠানে উপ-পুলিশ কমিশনার (মতিহার বিভাগ) জনাব জয়নুল আবেদীনসহ মহাস্থান রেজিমেন্ট, বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর রেজিমেন্ট কমান্ডার ও সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আরএমপি পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির কুচকাওয়াজে অংশগ্রহণকারী প্রায় ৫০০ পাঁচশত ক্যাডেটদের উদ্দেশ্যে উদ্দেশ্যে বলেন, ‘‘তোমরা স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা বিএনসিসির মাধ্যমে দেশ গঠনের মহান দায়িত্ব পালনের যে সুযোগ গ্রহণ করেছ তা সকলের জন্য একটি অনুকরণীয় দৃষ্টান্ত। তোমাদের সামরিক ও বেসামরিক প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে নিজেকে, সমাজকে ও দেশকে সুন্দরভাবে গড়ে তুলতে হবে।’’ সর্বশেষে তিনি বিএনসিসির এরূপ সৃজনশীল কাজে অংশগ্রহণে সম্মতি প্রদানের জন্য অভিভাবকদের ধন্যবাদ জানান।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।