মির্জাপুরের সেই আক্রান্ত দুজনকে পাওয়া গেছে

টাঙ্গাইল ২৮ এপ্রিল : টাঙ্গাইলের মির্জাপুরে নতুন আক্রান্ত ব্যক্তিদের নিয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছিলো তাদের ঠিকানা পাওয়া গেছে। আক্রান্ত দুইজনের মধ্যে একজন নারীও রয়েছেন। তারা দুজনই সম্প্রতি ঢাকা থেকে মির্জাপুরে এসেছিলেন। এই নিয়ে টাঙ্গাইল সিভিল সার্জন অফিসের তালিকায় জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত দাঁড়ালো ২২ জন ও আইইডিসিআরের তালিকায় রয়েছে ২৬ জন।

মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানান, সোমবার জেলার বিভিন্ন উপজেলা থেকে মোট ৫০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার আইইডিসিআরে পাঠানো হয়। সেখান থেকে রাতে মুঠোফোনে ২ জনের নমুনা পজেটিভ থাকার কথা জানানো হয়।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম জানান, আক্রান্ত দুইজন হলেন উপজেলার জামুর্কী পাকুল্ল্যা গ্রামের এক যুবক (৩০) ও ভাওড়া কামারপাড়া গ্রামের এক নারী (৫০)।

গত কয়েকদিন আগে তারা ঢাকা থেকে মির্জাপুরে এসেছিলেন। তাদের মধ্যে ওই যুবক ঢাকার একটি স্বর্ণের গহনার দোকানে কাজ করতেন। আর ওই নারী তার বোনের বাসায় বেড়াতে গিয়েছিলেন।

তাদের দুজনের মধ্যেই হালকা কাশি ছাড়া করোনা ভাইরাসের তেমন কোন লক্ষণ ছিলো না। ঢাকা থেকে আসার জন্যই গত রোববার তাদের নমুনা সংগ্রহ করে সোমবার ঢাকা পাঠানো হয়েছিলো।

নমুনার রিপোর্ট পজেটিভ আসায় আক্রান্তদের বাড়ি ও আশেপাশে লকডাউনের প্রক্রিয়া চলছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।