সেপটিক ট্যাংকে পড়ে শ্রমিক নিহত

টাঙ্গাইল ২৯ এপ্রিল ২০২০ : টাঙ্গাইলের কালিহাতীতে নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকে পড়ে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। বুধবার (২৯ এপ্রিল) সকালে ঘটনাটি ঘটেছে উপজেলার বাংড়া ইউনিয়নের খিলদা প্রয়াত হরিপদ ভৌমিকের ছেলে বিধান ভৌমিকের নির্মাণাধীন ভবনের সেফটিক ট্যাংকে।

নিহত নির্মাণ শ্রমিক ওই ইউনিয়নের ধুনাইল গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে বাদশা (৫৫)। তিনি রড মিস্ত্রির কাজ করতেন।

নির্মাণাধীন ভবনের সামনে দোকান ব্যবসায়ী সামছুল জানান, নিহত বাদশা নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকের ভিতরে স্যান্টারিং (বাশ-কাঠ) খোলার জন্য নিচে নেমে উঠতে পারছিল না। পরে এক লোক চিৎকার দিলে সাথে সাথে আমরা দৌড়ে গিয়ে দড়ি ও বাঁশ দিয়ে উপরে উঠানোর চেষ্টা করে না পারায় কালিহাতী ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে সেপটিক ট্যাংকের ইটের ওয়াল কেটে তাকে মৃত উদ্ধার করে।

কালিহাতী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনজুরুল ইসলাম বলেন, সকাল ৭ টায় আমরা ফোন পাই যে, বাগুটিয়া খিলদায় নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংকের স্যান্টারিং খুলতে গিয়ে এক ব্যক্তি নিচে পড়ে যায়। পরে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ৪৫ মিনিটের প্রচেষ্টায় ওই ব্যক্তিকে উদ্ধার করে কালিহাতী থানার অফিসার ইনচার্জ এবং উপজেলা নির্বাহী অফিসারের অনুমতিক্রমে বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট তাকে হস্তান্তর করি।

এদিকে স্থানীয়রা ওই নির্মাণ শ্রমিক বেঁচে আছে ভেবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।