- ভোরের বার্তা - https://bhorerbarta.com -

টাঙ্গাইলে নব্বই বাড়িতে করোনা রোগী শনাক্ত

টাঙ্গাইল ৮ মে : টাঙ্গাইল পৌর এলাকায় আরো একজন করোনায় আক্রান্ত হয়েছে। তিনি সদর উপজেলার হুগড়া ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার হিসেবে কর্মরত। সে পৌর এলাকার সাবেক খান ভীলা বর্তমান ১০ তলা ৯০ বাড়িতে বসবাস করেন।

অপর দিকে মির্জাপুর ১ জন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৪৬ জনের দেহে করোনার ভাইরাসে শনাক্ত হল। নতুন আক্রান্তের মধ্যে একজন চিকিসক রয়েছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গত বুধবার ১২৬ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরে আজ শুক্রবার নমুনার ফলাফল আসে। এতে ২ জন আক্রান্ত হয়।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রামপদা রায় ঢাকা বলেন, আক্রান্ত ওই চিকিসকের গলা ব্যাথা ছিল। তার নমুনা গত মঙ্গলবার সংগ্রহ করে বুধবার ঢাকায় পাঠানো হয়। পরে আজ সকালে নমুনার ফলাফল আসে।  এ ব্যাাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। এখন পর্যন্ত সদর উপজেলায় ৩ জন করোনায় আক্রান্ত হলেন।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খাতুন ঢাকা বলেন, আক্রান্ত ব্যক্তি গত ৪ মে নারায়নগঞ্জ থেকে আসেন। তার হালকা জর কাশি ছিলো। পরে তার নমুনা সংগ্রহ করা হয়। তার বয়স ৬০ বছর। তিনি উপজেলার কহেলা গ্রামের বাসিন্দা। এখন পর্যন্ত মির্জাপুরে করোনায় মোট ৮ জন আক্রান্ত হলেন।