সুবিধাবঞ্চিতদের মাঝে ইফতার বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাস সংক্রমণের কারণে বিপাকে পড়েছে খেটে খাওয়া দুস্থ মানুষ।ঠিক এমন পরিস্থিতিতে আগমণ পবিত্র রমজানে। এই পবিত্র মাসে খেটে খাওয়া অসহায় মানুষদের জন্য ইফতারের আয়োজন করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ ।

রাজশাহীতে বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে দুস্থ, সুবিধাবঞ্চিত ও পথচারীদের মাঝে বিনামূল্যে ইফতার বিতরণ করছে স্বেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ ।

বরেন্দ্র সচেতন সমাজ প্রতিষ্ঠাতা এবং সভাপতি রায়হান রোহান বলেন আজ করোনার প্রাদুর্ভাবে সারা দেশের খেটে খাওয়া দিনমজুর মানুষও কর্মহীন হয়ে পড়েছে, তাদের আহার জোটানো বর্তমানে অনেক কষ্টের হয়ে দাড়িয়েছে। করোনা ভাইরাসের কারণে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন নিম্ন বিত্ত, মধ্যবিত্ত, দরিদ্র মানুষেরা।

তিনি বলেন তারুণ্য নির্ভর সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ মানবিক দিক বিবেচনায় মানুষের সেবায় নিজেদের নিয়োজিত রাখাই পরম পাওয়া বলে জানান সংগঠনের উদ্যোক্তা। তবে শুধু রমজানেই নয়, সারাবছর নিজ নিজ জায়গা থেকে মানুষের জন্য এগিয়ে আসবে সবাই এমন প্রত্যাশা তার। এর আগে আপনারা দেখেন যে আমার প্রায় ৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি।

আজ ও ২৫০ টি পরিবারের মাঝে ইফতার বিতরণ করে এবং সামনের দিন গুলো করবো। ইনশাআল্লাহ। তিনি বলেন বরেন্দ্র সচেতন সমাজের সদস্যদের নিজের টাকা দিয়ে এই সব কান্ড পরিচালিত হয়।

ইফতার বিতরণ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব ডাবলু সরকার,বরেন্দ্র সচেতন সমাজ,র সম্মানিত উপদেষ্টা সাবরিন মুসতারি,সম্মানিত উপদেষ্টা ইবতেশাম তনয়া, সম্মানিত উপদেষ্টা আসমাউল হুসনা রিও।

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফায়সালা আহমেদ রুনু,মাছরাঙা টেলিভিশন সাংবাদিক মোঃ রুবেল,ক্রাইম নিউজ বিডি ডটকম স্টাফ রিপোর্টার সাবিত হোসেন রনি, ক্রাইম নিউজ বিডি ডটকম রিপোর্টার লিমন,দৈনিক গণকন্ঠ রিপোর্টার ফরিদ আহমেদ আবির, দৈনিক উপচার পত্রিকার রিপোর্টার নাঈম ও ফটো সাংবাদি আল আমিন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নারী নেত্রী তামান্না আকতার তন্নি,বরেন্দ্র সচেতন সমাজ,র সাংগঠনিক সম্পাদক আল আমিন,নারী বিষয় সম্পাদক তাবাসসুম ,শামীমা আরা লতা,সাংগঠনিক সম্পাদক আকাশ,ইমু,জিয়াউর রহমান (জিয়া),মোঃ নাজিমুদ্দীন (নাজিম) রিতা আহমেদ ,মোঃ মাফিকুল ইসলামসহ প্রমুখ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।