অভাব অনটনে পড়া ৫০ পরিবারেকে পদ্মা যুব সংঘের ত্রান বিতরণ

নিজস্ব প্রতিনিধি : রাজশাহী পদ্মার পারে করোনা ভাইরাসের এ দুর্যোগে অভাব অনটনে পড়া অসহায় পরিবারের মাঝেঁ ‍”পদ্মা যুব সংঘের” ত্রান বিতরণ কর্মসূচি অনুষ্টিত হয়েছে। আজ বুধবার বিকেল ৫ টার সময় বোয়ালিয়া থানাধীন পদ্মা নদীর ধারে সেখেরচক এলাকায় ৫০টি পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়। ত্রান বিতরন অনুষ্ঠানে “পদ্মা যুব সংঘের” সভাপতি আজম আলীর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক রায়হান আজাদ রোকনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্গাপুর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক জনাব মোহাম্মদ ইতি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড.মমিন মুক্তাদির ও তমাল রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি অধ্যাপক জনাব মোহাম্মদ ইতি বলেন, করেনায় আক্রান্ত হলেই ভয় পাওয়ার কিছু নেই। নিয়ম মেনে চিকিৎসা নিলে আক্রান্ত প্রায় সকলে সুস্থ হতে পারেন। এ ভাইরাস থেকে পরিত্রাণ পেতে সামাজিক দূরত্ব রক্ষাসহ স্বাস্থ্য বিভাগের দেয়া অন্যান্য নিয়মকানুন মেনে চলা এবং যার যার ধর্মানুযায়ী সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

পদ্মা যুব সংঘের সভাপতি আজম আলী বলেন, আমরা আমাদের কমিটির ১৭সদস্য মিলে নিজেদের অর্থায়নে হত দরিদ্র মানুষদেরকে এ ত্রাণ সামগ্রী বিতরন করেছি। দেশে করোনা ভাইরাসের কারনে অনেক মানুষ বেকার হয়ে ঘরে বসে আছে, এজন্য আমাদের সংগঠনের সিদ্ধান্তক্রমে আমরা এর আগেও ৫০পরিবারের মাঝেঁ এই ত্রাণসামগ্রী তুলে দেবার ব্যবস্থা করেছি।

এখানে উপস্থিত অনেকেই আছে তাদের ঘরে খাবার না থাকায় তারা না খেয়েও এসেছে। আমাদের মত করে দেশের অন্যান্য সংগঠন ও সমাজের বিত্তবান মানুষ এই দুর্যোগপূর্ণ সময়ে অসহায় দরিদ্রদের মাঝে ত্রাণসামগ্রী দিয়ে তাদেরকে রক্ষা করে এটাই আমাদের প্রত্যাশা।

এ বিষয়ে পদ্মা যুব সংঘের সদস্য শাওন,মেশবা,শাহিন,সজিব ও মুরাদ বলেন, এই এলাকার খেটে খাওয়া দিনমুজুর যারা র্কমহীন হয়ে পড়েছেন তাদের তালিকা তৈরি করে প্রত্যেকে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা করছি। পরবর্তীতেও এ খাদ্য সহায়তা প্রদান র্কমসূচি অব্যাহত থাকবে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।