সংবাদকর্মীদের গণধ্বনি সম্পাদকের ঈদ উপহার

নিজস্ব প্রতিনিধি: রাজশাহীর সংবাদকর্মীদের ঈদ উপহার প্রদান করেছেন রাজশাহী অঞ্চলের পাঠক প্রিয় “দৈনিক গণধ্বনি প্রতিদিন” সম্পাদক ও প্রকাশক ইয়াকুব শিকদার। আজ বুধবার নিজ দপ্তরে ৫০ জন গণমাধ্যমকর্মীর হাতে এই উপহার তুলে দেন সম্পাদক ইয়াকুব শিকদার। এসময় বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন, দৈনিক উপচারের ভারপ্রাপ্ত সম্পাদক নুরে ইসলাম মিলন উপস্থিত ছিলেন।

চলমান করোনা পরিস্থিতিতে সংবাদকর্মীদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন গণধ্বনি প্রতিদিন সম্পাদক। ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চিনিগুড়া চাল, চিনি, আটা ও দুধ। এর আগে ছয় ধাপে সংবাদকর্মীদের খাদ্য সহায়তা এবং তিন ধাপে একশ’ গণমাধ্যমকর্মীকে পিপিই প্রদাণ করেন সম্পাদক ইয়াকুব শিকদার।

ইয়াকুব শিকদার বলেন, রাজশাহীর গণমানুষের প্রতিচ্ছবি হচ্ছে গণধ্বনি প্রতিদিন, নানা প্রতিকুলতার মধ্যেও মানুষের কল্যাণে পত্রিকাটি অবদান রাখছে। করোনার সময় মানুষদের ঘরে রাখার দায়িত্ব হলেও সামাজিক দায়বদ্ধতা থেকে এগিয়ে এসেছি। সংবাদকর্মীদের বেঁচে থাকার জন্যে দামী খাবার দিতে না পারলেও নূন্যতম খাবার দিতে পারছি। চলমান পরিস্থিতিতে গণধ্বনি প্রতিদিন সংবাদকর্মীদের পরিবারের পাশে থাকবো। এছাড়াও সরকারি নির্দেশ পালন করে জনসাধারণকে ঘরে থাকারও অনুরোধ জানান তিনি।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।