সাংবাদিকদের করোনা প্রতিষেধক ওষুধ দিলেন ডিএ তায়েব

ভোরের বার্তা ১৯ জুন ২০২০ : ”জনপ্রিয় অভিনেতা ও পুলিশ কর্মকর্তা ডি এ তায়েব টাঙ্গাইলের মির্জাপুর প্রেসক্লাবের সদস্যদের করোনা প্রতিষেধক হোমিও ওষুধ প্রদান করেছেন”।

”বৃহস্পতিবার (১৮ জুন) সন্ধায় ডি এ তায়েবের পক্ষে তাঁর ব্যক্তিগত সহকারি ডি এ শিপনের প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. এরশাদ মিঞার হাতে তা প্রদান করেন”। ”এদিকে সাংবাদিকদের করোনা প্রতিষেধক হোমিও ওষুধ প্রদান করায় ডি এ তায়েবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাকে ধন্যবাদ জানিয়েছেন প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেনসহ মির্জাপুরে কর্মরত সাংবাদিকরা”।

”পুলিশ কর্মকর্তা ডি এ তায়েব বলেন, আমাদের দেশসহ সারা বিশ্বে করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে”। ”ইতিমধ্যে এই ভাইরাসে আক্রান্ত হয়ে সারাদেশে বিভিন্ন পেশার এক হাজার ৩৪৩জন মানুষ মৃত্যু বরণ করেছেন”। ”এই মূহুর্তে এই ভাইরাসের কোন প্রতিষেধক ভ্যকসিনও আবিস্কৃত হয়নি”। ”তারপরও পুলিশ হাসপাতালসহ অনেক জায়গায় প্রতিষেধক হিসেবে হোমিও ওষুধ খাওয়ানো হচ্ছে”। ”ওষুধ সেবনে উপকারও পাচ্ছেন অনেকে”। ”সাধারণ মানুষের জীবন রক্ষায় চিকিৎসক, পুলিশের পাশাপাশি সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে মাঠে থেকে তাদের পেশাগত দায়িত্ব পালন করছেন”। ”মির্জাপুরের সাংবাদিকরাও তার বাইরে নয়”। ”স্বাস্থ্য সুক্ষার জন্য তাই মির্জাপুর প্রেসক্লাবের সদস্যদের করোনার প্রতিষেধক হোমিও ওষুধ দেয়ার ব্যবস্থা করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন”।

”উল্লেখ্য জনপ্রিয় অভিনেতা ও পুলিশ কর্মকর্তা ডি এ তায়েব মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের কাটরা গ্রামের সন্তান”। ”তিনি তাঁর পেশাগত দায়িত্বপালনের পাশাপাশি নিজ উপজেলার মানুষের সহায়তায় নানাভাবে কাজ করে চলেছেন”।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।