ভূঞাপুরে বসতবাড়িতে হামলার অভিযোগ

ভোরের বার্তা, টাঙ্গাইল ২২ জুন ২০২০২ :  ”টাঙ্গাইলের ভূঞাপুরে বসতবাড়ি হামলা চালিয়ে মারধরের অভিযোগ পাওয়া গেছে”। ”রোববার উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রাউৎবাড়ি গ্রামে হাবিবুর রহমানের বাড়িতে এঘটনা ঘটে”।

অভিযোগে জানা গেছে, ”উপজেলার রাউৎবাড়ী গ্রামের হাবিবুর রহমান প্রতিবেশি নুরুল ইসলামের কাছ থেকে জমি ক্রয় করে সেখানেই বসবাস করছেন”। ”কিন্তু জমি বিক্রির পরই হাবিবুরের বাড়ীর সীমানা প্রাচীর জোর দখলের চেষ্টা করে”। ”দখল বাঁধা দিতে গিলে নুরুল ইসলাম ও তার ছেলে রাসেল তাদের প্রাণনাশের হুমকি দেয়”। ”এছাড়া রোববার বিকেলে পুনরায় হাবিবুরের বাড়ির সীমানা প্রাচীর দখল ও তার স্ত্রীর উপর হামলা চালায় তারা”। ”এসময় হাবিবুরের স্ত্রীর উপর হামলা চালায় তারা”। ”এরআগে একাধিকবার গ্রাম্য শালিশে মিমাংসা হলেও পরবর্তিতে আবার দখলের চেষ্টা করছে”। ”এনিয়ে গত ডিসেম্বর মাসে জেলা পুলিশ সুপার বরাবর একটি অভিযোগ দেয় হাবিবুর রহমান”।

হাবিবুর রহমান জানান, ”প্রতিনিয়ত নুরুল ইসলাম ও তার ছেলেসহ বাড়ির লোকজন আমাদের বসতবাড়িতে হামলা চালায়”। ”হামলা করে ঘরের টিন, সীমানা প্রাচীর ভেঙে দেয়”। ”প্রতিবাদ করতে গেলে তারা প্রাণনাশের হুমকি দেয়”। ”এছাড়া পাশর্^বর্তি লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়”। ”গতকাল হামলা চালিয়ে স্ত্রীর হাত ভেঙে দিয়েছে”। ”এছাড়া ময়লা আবর্জনা এনে ঘরে ছিটিয়ে দিয়েছে”।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।