মোহনপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি গ্রেপ্তার

মোহনপুর প্রতিনিধি: কলেজ ছাত্রীকে অপহরণের মামলায় রাজশাহীর মোহনপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুর রাজ্জাককে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে একই রাতে তার বাবা ছলিমুদ্দিনকেও (৫০) গ্রেপ্তার করা হয়। শনিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, পুলিশের একটি দল অভিযান চালিয়ে রাত ১২টার দিকে রাজশাহী মহানগরীর বালিয়াপুকুর এলাকার একটি বাড়ি থেকে রাজ্জাককে গ্রেপ্তার করে। এ সময় বাড়িটি থেকে উদ্ধার করা হয়েছে ওই কলেজছাত্রীকে।

এর আগে রাত ৮টার দিকে নিজ বাড়ি থেকে রাজ্জাকের বাবা ছলিমুদ্দিনকে গ্রেপ্তার করা হয়। ওসি বলেন, উদ্ধারের পর কলেজছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে। তবে ছাত্রলীগ নেতার দাবি, তিনি ওই ছাত্রীকে বিয়ে করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার গোছা গ্রামের এক ব্যক্তির অনার্স পড়ুয়া মেয়েকে (২০) দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন ছাত্রলীগ নেতা রাজ্জাক। গত ৬ আগস্ট সকাল ৭টার দিকে আবদুর রাজ্জাক তার সহযোগীদের নিয়ে ওই কলেজেছাত্রীকে অপহরণ করে নিয়ে যান।

এ ঘটনায় ওই ছাত্রীর বড় ভাই বাদি হয়ে তিনজনকে আসামি করে মোহনপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। অভিযোগ পেয়ে মোহনপুর থানা পুলিশ প্রথমে রাজ্জাকের বাবা এবং পরে তাকে গ্রেপ্তার করে। তাদের বাড়ি মোহনপুরের কেশরহাট পৌরসভার ফুলশো গ্রামে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।