বর্তমান সরকার প্রত্যকটি দুর্যোগে জনগণের পাশে আছে: পলক

 

নাটোর প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বর্তমান সরকার প্রত্যকটি দুর্যোগে জনগণের পাশে আছে। আমরা মহামারী করোনাভাইরাসে অসহায় মানুষের পাশে মানবিক সহায়তা পৌছে দিয়েছি। আমার নির্বাচনী এলাকার ৭২ হাজার পরিবার মানবিক সহায়তা আমরা পৌছে দিয়েছি।

আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় নাটোরের সিংড়া উপজেলা হলরুমে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের মাঝে আর্থিক সহায়তা বিতরণকালে তিনি এ কথা বলেন।

পলক বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার আধুনিক রুপ ডিজিটাল বাংলাদেশ। তাঁর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনা সরকার কাজ করে আসছে। করোনার এ দুর্যোগে দীর্ঘ ৫ মাস আমরা সবাই জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছি।

উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দীকি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম, ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক মাওলানা রুহুল আমিন, উপজেলা সমাজসেবা অফিসার আতিকুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পক্ষ হতে ১৯ জনকে ৯ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরন করেন প্রতিমন্ত্রী। এর আগে প্রতিমন্ত্রী একজন প্রতিবন্ধী কে হুইল চেয়ার প্রদান এবং স্বাস্থ্য কর্মী, সাংবাদিকদের মাঝে ৬৫০ পিস এন নাইন্টি মাস্ক প্রদান করেন। পরে তিনি উপজেলা সমন্বয় সভায় যোগ দেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।