রাবি শ্রমিক ফেডারেশন থেকে বহিষ্কার মাদক ব্যবসায়ী লিমন

রাবি প্রতিনিধি : ফেনসিডিলসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণিত বিভাগের ল্যাব সহকারী নাসির উদ্দিন আহমেদ লিমন। মাদক ব্যবসায় যুক্ত থাকার কারণে তাকে বহিষ্কার করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন। এ বিষয়টি নিশ্চত করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. জুলফিকার আলী।

তিনি জানান, মাদকের ব্যবসায় যুক্ত থাকার কারণে ল্যাব সহকারী নাসির উদ্দিন আহমেদকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। এ সংক্রান্ত একটা চিঠিও দেয়া হয়েছে। এ ঘটনায় একটি তদন্ত কমিটিও হতে পারে।

প্রসঙ্গত, গত ২৭ জুলাই রাজশাহীর দামকুড়া থানার আন্ধারকোঠা সাকিন এলাকা থেকে দুই সঙ্গীসহ রাবির গণিত বিভাগের ল্যাব সহকারী নাসির উদ্দিন লিমনকে আটক করে পুলিশ। জব্দ করা হয় ১২ বোতল ফেনসিডিল। পরদিন তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। কিন্তু ঈদুল আজহার আগেই তিনি জামিনে বের হয়ে আসেন। তবে বিষয়টি গোপন রাখেন।

মামলার এজাহারে উল্লেখ আছে, নাসির উদ্দিন লিমন ভারত থেকে ফেনসিডিল আমদানি করে তিনি বিক্রি করেন। গোপন তথ্যের ভিত্তিতে পুলিশের একটি দল দামকুড়া থানার আন্ধারকোঠা সাকিন এলাকার একটি মোবাইল টাওয়ারের সামনে নাসির উদ্দিন লিমনসহ আরও দুইজনকে আটক করে। অন্য দুইজন হচ্ছেন, তার সহযোগী আক্তার আলী ও মিনার আলম আকাশ।

পুলিশ জানায়, ফেনসিডিলসহ আটকের সময় ওই তিনজন স্বীকার করেছিলেন, তারা ভারত থেকে দীর্ঘদিন ধরেই ফেনসিডিল আমদানি করে রাজশাহী শহরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।