রাজশাহীতে টাকার জন্য যুবককে তুলে নিয়ে গিয়ে নির্যাতন

নিজস্ব প্রতিনিধি : রাজশাহীতে টাকার জন্য এক যুবককে তুলে নিয়ে গিয়ে নির্যাতন করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় আহাদ আলী (২৪) নামের ওই যুবককে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি নগরীর কোর্ট বুলনপুর এলাকায়। বাবার নাম স্বপন শেখ। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহাদ জানান, ছাত্রলীগের কয়েকজন কর্মী নগরীর দাশপুকুর মোড় এলাকায় তাদের ক্লাব ঘরে তাকে নির্যাতন করেছেন। ছাত্রলীগ কর্মীদের একজন তার কাছে ১০ হাজার টাকা পাবেন, এমন একটি স্বীকারোক্তিও জোর করে নিয়ে ভিডিও করেছেন।

আহাদ জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকা থেকে সাব্বির, প্রান্ত, রাকিবুল ও বিদ্যুৎসহ আরও কয়েকজন তাকে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যান। এরপর তার কাছে থাকা ৫ হাজার ৬০০ টাকা এবং মোবাইল ফোন কেড়ে নেয়া হয়। এ সময় আরও ১০ হাজার টাকা বিদ্যুৎ তার কাছে পাবেন এ রকম একটি স্বীকারোক্তি দেয়ার জন্য তারা চাপ দেন।

কিন্তু তিনি রাজি না হওয়ায় পাইপ দিয়ে তাকে পেটানো হয়। নির্যাতনের কারণে তিনি ভিডিও স্বীকারোক্তি দিতে বাধ্য হন। এরপর আহাদের মাকে ডেকে পাঠানো হয়। তিনি গিয়ে আহাদকে হাসপাতালে ভর্তি করেন। আহাদ জানান, নির্যাতনের কারণে তার একটি হাত ভেঙে গেছে। এ নিয়ে তিনি মামলা করবেন। নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, এ রকম কোন ঘটনা তার জানা নেই। নির্যাতিত যুবক চাইলেই মামলা করতে পারবেন। তখন তারা আইনগত ব্যবস্থা নেবেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।