আর নয় যেনতেন কাজ: মাহি

আর নয় যেনতেন কাজ: মাহি

যায় দিন ভালো, আসে দিন খারাপ—প্রবাদটি যেন বর্তমান সময়ে এসে বড়সড় হোঁচট খেয়েছে। করোনা যেভাবে বিদায়ী বছরটিকে কুক্ষিগত করে রেখেছিল তাতে বাধ্য হয়ে বলতেই হয়—যায় দিন খারাপ, আসে দিন ভালো।

২০২০ বছরটি শুরু হয়েছিল ভালো কিছুর আশায়। অনেকের প্রত্যাশা ছিল, প্রাপ্তির মুকুটে যুক্ত হবে নতুন নতুন পালক। কিন্তু তার আর হলো কই? অপ্রাপ্তির দীর্ঘশ্বাস সঙ্গী করে শেষ হচ্ছে বছরটি।

চিত্রনায়িকা মাহিয়া মাহিও বছরটি শুরু করেছিলেন ভালো কিছুর প্রত্যাশায়। করোনা যেন সেই প্রত্যাশার মাঝে বিষাদের সুর হয়ে বেজে উঠল।

মাহি বলেন, “২০২০ সাল যখন শুরু হলো, তখন ভেবেছিলাম অনেক ভালো ভালো কাজ করব। প্রাপ্তির খাতার কয়েক পাতা ভরে যাবে। তা তো আর হলো না। শুরুর দিকে করোনা মহামারি শুরু হওয়ার পর সব উলট-পালট হয়ে গেল। কাজ-ই বন্ধ করে দিতে হলো।”

নতুন বছরে সব কিছু নতুনভাবে শুরু করতে চান জনপ্রিয় এই অভিনেত্রী। পেছনে ফেলতে চান খারাপ সময়টা। সেই সঙ্গে আরো মানসম্পন্ন কাজের প্রতিশ্রুতি দিলেন তিনি।

মাহি আরো বলেন, “আমি আমার ক্যারিয়ারের দিকে বেশি করে নজর দিতে চাই। বেশকিছু মানহীন ছবিতে অভিনয় করেছি। নতুন বছরে এসে প্রতিজ্ঞা করছি, দর্শক আমাকে আর কোনো মানহীন সিনেমায় দেখবে না। দরকার হলে বছরে একটি সিনেমা করব। নিজেকে আরো পরিণতভাবে পরিচালনা করার ইচ্ছা আছে। এককথায় বলতে চাই, নতুন বছরে আমার একমাত্র ইচ্ছা—আর নয় যেনতেন কাজ।”

মনেপ্রাণে মাহি বিশ্বাস করেন, আসছে বছর পৃথিবী নতুন করে ঘুরে দাঁড়াবে। যে দিন চলে গেছে তা আর ফিরবে না। করোনামুক্ত পৃথিবীতে মানুষ ফেলবে স্বস্তির নিঃশ্বাস।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।