মোহনপুরে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোহনপুর প্রতিনিধি : রাজশাহীর মোহনপুর উপজেলা জাতীয় পাটির আয়োজয়ে ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার বিকাল ৪ টায় জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা সাব-রেজিষ্টার কার্যালয় চত্তরে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

উপজেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক আঃ হক এর সভাপতিত্বে। প্রধান অতিথি ছিলেন উপজেলা আহবায়ক সহকারী অধ্যাপক কে.এম কামরুজ্জামান বাবলু তিনি বক্তব্য প্রদানে বলেন নতুন বছর থেকেই আমরা নবরূপে যাত্রা শুরু করব। আগামী দিনের জন্য জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে সংগঠিত করতে হবে। দলের নতুন চেয়ারম্যান জিএম কাদেরর নেতৃত্বে আগামী দিনে জাতীয় পার্টির সরকার প্রতিষ্ঠায় এখন থেকেই সর্বশক্তি নিয়োগ করতে হবে। কোনো চক্রান্ত বা ষড়যন্ত্র করে জাতীয় পার্টির অগ্রযাত্রা কেউ রুখতে পারবে না।প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে এটাই আমাদের অঙ্গীকার।

বিশেষ অতিথি ছিলেন সদস্য সচিব প্রভাষক আনোয়ার করিম শাহিন, যুগ্ম আহবায়ক আজিবুর রহমান, আমজাদ হোসেন বাবুল , মোখলেসুর রহমান, জয়নাল আবেদীন, কুব্বাস আলী,রবিউল ইসলাম, রফিকুল ইসলাম, আকবর হোসেন, তায়েজ মেম্বার, রহিম উদ্দিন, শরিফুল ইসলাম,ইনসান আলী, দোলোয়ার হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন ছাত্র সমাজের সভাপতি মাহবুর আলম, আনোয়ার হোসেন বুলবুল। পরে র‌্যালী বের র‌্যালীটি উপজেলা চত্বর হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাব-রেজিষ্টার কার্যালয়ে সামনে এসে শেষ হয়। পরিশেষে দলের প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সহ সকল মৃত ব্যাক্তি ও সারাদেশ বাসির জন্য দোয়া ও মোনাজাত করা হয়।
রতন মাষ্টার

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।