রাজশাহীর ছিন্নমূল শীতার্ত মানুষের পাশে ছাত্রলীগ নেতা রাশিক

নিজস্ব প্রতিনিধি : ঠান্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে সত্যপ্রবাহ মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠান্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে গৃহহীন ছিন্নমূল মানুষকে। শীতার্ত অসহায় ও ছিন্ন মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে রাজশাহীর ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছে রাজশাহী মহানগর ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক ও রাজশাহী কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশিক দত্ত।

গতকাল মধ্যরাতে নগরীর ভদ্রা, রেলগেট, রাজশাহী রেলস্টেশন, নিউমার্কেট, জিরো পয়েন্ট, রাজশাহী কোট স্টেশন ও তার আশেপাশের দুইশত অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এ বিষয়ে এই ছাত্রলীগ নেতা রাশিক বলেন, সামাজিক বদ্ধতা থেকে আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব অসহায় ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি। আমার অভিভাবকদ্বয় জননেতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন চাচা ও ডাক্তার আনিকা ফারিহা জামান অর্ণা আপুর দিকনির্দেশনায় এই তীব্র শীতে অসহায় মানুষের কথা চিন্তা করে মধ্যরাতে রাজশাহী শহরের ফুটপাতে শুয়ে থাকা অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি। এবং যার যার সামর্থ্য অনুযায়ী এসব মানুষ পাশে থাকা উচিত বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন সম্রাট, রাজশাহী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাহুল ভট্টাচার্য, ২৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সদস্য বিশাল দাস, হ্যাপি মামুন, রাকিব, সঞ্জু, তারেক প্রমূখ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।