সৎ বাবার ওপরেই কি ক্ষোভ ঝাড়লেন শ্রাবন্তী-পুত্র?

বিনোদন ডেস্ক : বডিবিল্ডারদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ওপার বাংলার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একমাত্র পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুক। এ কাজের জন্য তিনি তারকাদের মতো সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন। কী লিখেছেন টলিউডের এই স্টারকিড? ইনস্টাগ্রামে ইংরেজিতে দেয়া ওই পোস্টে ঝিনুক লিখেছেন, ‘এই পৃথিবীতে এমন কিছু বুদ্ধিহীন বডিবিল্ডার আছে, যারা তাদের শরীরের এতটাই বৃদ্ধি ঘটিয়েছে যে মস্তিষ্কে কিছুই নেই। বাস্তবে তাদের ভদ্র ভাবে কথা বলার মতো ক্ষমতা নেই। কারণ তারা সেই শিক্ষা নিয়ে বড় হয়নি।’

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং যে মস্ত বড় একজন ‘জিম ফ্রিক’, সে কথা সবারই জানা। শরীরচর্চার প্রতি ভালোবাসা থেকে একটি জিমও খুলে ফেলেছেন তিনি। মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে দেখা যায় তার জিম সেশনের ঝলক। এই সূত্র ধরেই হিসাব মেলানোর চেষ্টা করেছেন নেটিজেনদের অনেকে। সোশ্যাল মিডিয়ায় কানাঘুষা, ঝিনুক তার পোস্টে ‘বডি বিল্ডারস’, অর্থাৎ বহুবচনে লিখলেও আদপে তিনি এই বার্তার মাধ্যমে ক্ষোভ ঝেড়েছেন মায়ের তৃতীয় স্বামী রোশন সিংয়ের ওপরেই। এটাই কি সত্যি? যদিও এই প্রশ্নের উত্তর এখনো অজানা।

কিছু দিন আগে এক সাক্ষাৎকারে রোশন জানিয়েছিলেন, শ্রাবন্তীর সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। শ্রাবন্তীও রোশনের ধার ধারছেন না। তিনি নিজের কাজ নিয়ে ব্যস্ত। টলিউডপাড়ায় গুঞ্জন, এ জুটির সংসার ভাঙার খবর আসতে পারে যেকোনো মুহূর্তে।
প্রসঙ্গত, শ্রাবন্তীর প্রথম স্বামী চলচ্চিত্র নির্মাতা রাজিব বিশ্বাস। এই সংসার ভেঙেছে বহু আগে। সেখানেই জন্ম হয়েছিল ছেলে ঝিনুকের। এরপর মডেল কৃষেণ ব্রজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। টেকেনি সে সংসারও। এরপর ২০১৯ সালে তিনি রোশনকে বিয়ে করেন। খাদের কিনারে নায়িকার এ সংসারও।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।