রাজশাহীতে দুটি দোকানে অগ্নিকাণ্ডে তিনজন আহত

নিজস্ব প্রতিনিধি : রাজশাহী মহানগরীর ভদ্র্র্রা ভাঙাড়িপট্টিতে দুইটি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে এক কিশোরসহ তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে একটি দোকানে পরে অপরটিতে ছড়িয়ে পড়ে আগুন। পরে রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। আহতরা হলেন- নগরীর বারো রাস্তার মোড় এলাকার আইনুল হকের ছেলে আলী হোসেন (৩০), নগরীর মিজানের মোড় এলাকার সেলিম হোসেন (২৪) ও কিশোর মিরাজ (১৩)। আলী হোসেন ক্ষতিগ্রস্ত একটি দোকানের মালিক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বুধবার সকালে দোকান খোলার পর বিউটি আইরন স্টোরের মালিক আলী হোসেন ও তার শ্যালক মিরাজসহ সেলিম নামের অপর এক কর্মচারী শান মেশিনে কাজ করছিলেন। এ সময় শান মেশিনের ফলকার আগুন পরিত্যক্ত বডি স্প্রে বোতলে পড়ে। এতে আগুনের সূত্রাপাত হয়। এ সময় পাশের দোকানের লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা জানান, আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। শান মেশিনের ফুলকার আগুন পরিত্যক্ত বডি স্প্রে বোতলে পড়ে। এতে আগুনের সূত্রপাত হয়। আহত তিনজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।