বিএনপি ক্ষমতায় গেলে নির্বাচন কমিশনের বিচার করবে

বিএনপি ক্ষমতায় গেলে নির্বাচন কমিশনের বিচার করবেনিজস্ব প্রতিনিধি : ২০০৮ সাল থেকে দেশে যত নির্বাচন হয়েছে কোনোটিই নিরপেক্ষ হয়নি, জনগণ ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। বিএনপি ক্ষমতায় এলে এই নির্বাচন কমিশনের বিচার করা হবে বলে জানিয়েছেন বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সুবর্ণজয়ন্তী কর্মসূচির সদস্যসচিব অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

তিনি বলেন, জনগণের ভোটাধিকার রক্ষা না-হওয়া পর্যন্ত বিএনপি ঘরে ফিরে যাবে না। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে জনগণকে সঙ্গে নিয়ে দুর্বার আন্দোলনের মাধ্যমে বিএনপি এই স্বৈরাচারী সরকারের পতন ঘটাবে। বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বছরব্যাপী কর্মসূচির অংশ হিসাবে রাজশাহীর সাহেব নগরীর একটি কমিউনিটি হলে সোমবার বিকালে (২৫ জানুয়ারি) এক সমাবেশে এসব কথা বলেন তিনি। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও রাসিকের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু এবং বিশেষ অতিথি ছিলেন বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সুবর্ণজয়ন্তী কর্মসূচির সদস্যসচিব অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। সভাপতিত্ব করেন বিএনপির পরিবেশবিষয়ক সম্পাদক মোসাদ্দেক ও নগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল।

সভায় অন্যদের মধ্যে পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপির জাতীয় নির্বাহী কিমিটির সদস্য সহিদুন্নহার কাজি হেনা। সভা সঞ্চালনা করেন রাজশাহী মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।