জয়পুরহাট সীমান্তে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক-১

জয়পুরহাট সীমান্তে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক-১জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাট ২০ ব্যাটালিয়নের অধীন সামীন্ত এলাকায় চলমান মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ভারতীয় ফেন্সিডিল ও শাড়ী উদ্ধার করেছে বিজিবি সদস্যরা।

বিজিবিসুত্র জানায়, জয়পুরহাট ব্যাটালিয়ন (২০ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মুহম্মদ ফেরদৌস হাসান টিটোর দিক নির্দেশনায় সীমান্তের বাসুদেবপুর, হিলি সিপি, ঘাসুরিয়া, দাউদপুর ও হাটখোলা বিওপি ফাঁড়ির বিজিবি সদস্যরা মঙ্গলবার (২৫ শে জানুয়ারী সোমবার দিবাগত রাতে) সীমান্তে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩৭১ বোতল ভারতীয় ফেন্সিডিল, বোতল ভারতীয় মদ, ১৮পিচ যৌন উত্তেজক ট্যাবলেটসহ ৫২পিচ শাড়ী উদ্ধার করে। এসময় মাদক চোরাকারী দলের সদস্য দিনাজপুরের হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের আলম হোসেনের পুত্র জিসান হোসেন(১৩) কে আটক করে। আটক আসামীকে মাদকদ্রব্য আইনে হাকিমপুর থানায় সোর্পদ করা হয়েছে।

এ ব্যাপারে জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্নেল মুহম্মদ ফেরদৌস হাসান টিটো জানান, অভিযানের সময় চোরাকারবারীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে অনুসন্ধানে ঘটনার সাথে জড়িতদের নাম ঠিকানা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।