রাজশাহীতে ৮৯-৯১ উত্তরবঙ্গ বন্ধু উৎসব উদযাপন

রাজশাহীতে ৮৯-৯১ উত্তরবঙ্গ বন্ধু উৎসব উদযাপনপ্রেস বিজ্ঞপ্তি : রাজশাহীতে প্রথমবারের মতো উত্তরবঙ্গের এসএসসি-৮৯ ও এইচএসসি ৯১ ব্যাচের বন্ধুদের নিয়ে বন্ধু উৎসব উদযাপন করা হয়েছে। শুক্রবার সকালে দিনব্যাপী সীমান্ত নোঙরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে আয়োজকদের পক্ষ থেকে মেয়রকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, উত্তরবঙ্গের এসএসসি-৮৯ ও এইচএসসি ৯১ ব্যাচের বন্ধুদের নিয়ে বন্ধু উৎসব উদযাপন ব্যতিক্রমী একটি আয়োজন। এই আয়োজনের মধ্য দিয়ে দীর্ঘদিন পর বন্ধুদের দেখা হলো, স্মৃতিচারণ হলো, আনন্দে একটি দিন কাটলো। আমার পক্ষ থেকে উত্তরবঙ্গের এসএসসি-৮৯ ও এইচএসসি ৯১ ব্যাচের বন্ধুদের রইলো শুভ কামনা।

মেয়র আরো বলেন, দীর্ঘদিন পর অনেকে রাজশাহীতে এসে দেখছেন, শহরটির পরিবর্তন। এই নগরীকে পরিকল্পিতভাবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছি। প্রশস্ত সড়ক, ফুটপাত, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নসহ সার্বিক অবকাঠামো উন্নয়ন করা হচ্ছে। শিক্ষানগরী রাজশাহীতে আরো নতুন শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা করা হচ্ছে। শিল্পায়ন, আন্তর্জাতিক নৌবন্দর প্রতিষ্ঠা সহ বহুমুখী উন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। অনুষ্ঠানে বন্ধু উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক মাহফুজুল হাসনাইন হিকোল, যুগ্ম আহ্বায়ক জহুরুল কামাল টনি সহ উত্তরবঙ্গের এসএসসি-৮৯ ও এইচএসসি ৯১ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।