১৯মার্চ দৈনিক উপচার পত্রিকার ২৬বছর পদার্পণ অনুষ্ঠান

দৈনিক উপচার’র ২৬ বর্ষে পদার্পণ উদযাপন কল্পে সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : হাঁটি হাঁটি পা পা করে সুনাম ও সাহসীকতার সাথে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের মধ্যদিয়ে আগামী ১৯মার্চ রোজ শুক্রবার রাজশাহী থেকে প্রকাশিত পাঠকনন্দিন দৈনিক উপচার পত্রিকার ২৬বছর পদার্পণ অনুষ্ঠানের আয়োজন উপলক্ষে গতকাল শনিবার বিকালে পত্রিকার দোশর মন্ডলের মোড়ে অবস্থিত কার্যালয়ে এক প্রস্তুতিসভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক নুরে ইসলাম মিলন। সভা পরিচালনা করেন পত্রিকার ক্রীড়া সম্পাদক মাসুদ পারভেজ চৌধুরী।

দৈনিক উপচার’র ২৬ বর্ষে পদার্পণ উদযাপন কল্পে সভা অনুষ্ঠিত

প্রকাশনার ২৬বছরে পদার্পণ করার সফলতাকে আনন্দঘন ও অনাড়ম্বপূর্ণভাবে পালন করার কথা চিন্তা করে আগামী ১৯মার্চ পত্রিকার ২৬বছর পদার্পণ অনুষ্ঠানের আয়োজন করা ও আগামী ১০ মার্চ থেকে সপ্তাহব্যাপি পত্রিকার বিশেষ সংখ্যা প্রকাশ অব্যাহত থাকবে যেখানে শুভেচ্ছা বিজ্ঞাপন ছাড়াও বিভিন্ন ধরনের লেখনি স্থান পাবে সকলের সম্মতিতে উক্ত সভাতে সিদ্ধান্ত গৃহীত হওয়াতে পত্রিকার পক্ষ থেকে সকলকে মিষ্টিমুখ করান পত্রিকার ক্রীড়া সম্পাদক মাসুদ পারভেজ চৌধুরী।

সভায় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক নুরে ইসলাম মিলন প্রথমেই সাহসীকতার সাথে দেশ ও দেশের মানুষের স্বার্থে বস্তুনিষ্ঠ সংবাদ পাঠকের নিকট তুলে ধরায় পত্রিকার সকল সাংবাদিক ও স্টাফকে আন্তরিকভাবে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, সংবাদপত্র যেহেতু সমাজ ও দেশের দর্পন হিসেবে কাজ করে তাই, দৈনিক উপচার পত্রিকাটি যেনো সেই বিষয়টিকে সর্বোচ্চ প্রাধান্য দিয়ে সামনের দিকে নিরঙ্কুশভাবে আরো অগ্রসর হতে পারে সে বিষয়টিকে আরো বেশি সমুন্নত ও নিশ্চিত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

তিনি বলেন, পত্রিকাটি ২৬ বছরের মাইলফলক স্পর্শ করার সেই চ্যালেঞ্জ, আনন্দ ও গৌরভকে সকল পাঠকের কাছে পৌছে দেবার অভিপ্রায় নিয়ে পত্রিকাটি নতুন আঙ্গীকে পাঠকদের কাছে আরো জনপ্রিয় করে তুলতে উপচার অনলাইন ভার্ষনে ফেসবুক লাইভ ও ইউটিউব চ্যানেল যোগ হচ্ছে।

ভারপ্রাপ্ত সম্পাদক নুরে ইসলাম মিলনের সভাপতিত্বে গতকালের সভাতে আরো উপস্থিত ছিলেন পত্রিকার সহ-নির্বাহী সম্পাদক জামি রহমান, সহ-ব্যবস্থাপক এহেসান হাবীব তারা, প্রধান প্রতিবেদক আব্দুল কাজিম বাবু,বিজ্ঞাপন ম্যানেজান ফারুক আহম্মেদ, নিজস্ব প্রতিনিধি মো: সুরুজ,আমানউল্লাহ আমান,আসগর আলী সাগর, শহিদুর জামান সোহেল,মামুনুর রশিদ, ফটো সাংবাদিক আলামিন হোসেন,আশিক ইকবাল অন্তর,আনোয়ার হোসেন,সুমন হোসেন,হযরত আলী প্রমুখ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।