পুঠিয়ায় ৬০ বছরের স্ত্রীকে কুপিয়ে হত্যা করলেন স্বামী

পুঠিয়ায় ৬০ বছরের স্ত্রীকে কুপিয়ে হত্যা করলেন স্বামীপুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া উপজেলায় মাছুরা বেগম (৬০) নামের এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে উপজেলা শিলমাড়িয়া ইউনিয়নের সাতবাড়িয়া দিয়ারপাড়া এক নৃশংস হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। হত্যাকারী স্বামী ওই এলাকার মৃত দবির উদ্দিনের ছেলে হাবিবুর রহমান (৬৫)। পরে নিহতের ভাই মহসিন আলী বাদী হয়ে হাবিবুর রহমানকে আসামি করে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করেন। এই ঘটনায় হাবিবুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার বাদী মহসিন আলী জানান, বিয়ের পর থেকে আমার বোনকে হাবিবুর রহমান বিভিন্নভাবে নির্যাতন করে আসছিল। প্রায় প্রতিমাসেই এ নিয়ে সালিশ করতে হতো। গতকাল রাত্রিতে খাওয়া-দাওয়ার পর বাড়ির একটি কক্ষে মৃত মাছুরা বেগম ও তার স্বামী হাবিবুর রহমান এবং অপর একটি কক্ষে তার ছেলে ঘুমাতে যায়। রাত দেড়টার দিকে হাবিবুর রহমান তার স্ত্রীকে ঘরে থাকা হাসুয়া দিয়ে কুপিয়ে এবং জবাই করে হত্যা করে।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, দীর্ঘদিন ধরেই হাবিবুর রহমান তার স্ত্রীকে সন্দেহ করতেন। এ নিয়ে গ্রামে বিচার পর্যন্ত হয়েছে। তবে অভিযোগ কখনই প্রমাণ হয়নি। স্থানীয়দের ধারণা, হাবিবুরের সন্দেহ বাতিক আছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে এবং তিনি হত্যার কথা স্বীকার করেছেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।