আসছে নতুন আর্ট ফিল্ম সর্বসংহা

শিপন, টাঙ্গাইল প্রতিনিধি ঃ

তরুন উদীয়মান  টাঙ্গাইলের কৃতি সন্তান  ফোয়াদ আহমেদ অয়ন এর নতুন আর্র্ট ফিল্ম সর্বসংহা শীঘ্রই মুক্তি পেতে ফিল্মটির শুটিং চলছে। আর্ট ফিল্মটি মুলত সন্তানের প্রতি মায়ের ধৈর্যশীলতা ও দায়িত্ববোধের বিষয়টি মাথায় রেখে নির্মিত হচ্ছে। সর্বসংহা একটি আর্ট মিডিয়া ফিল্ম। আর্ট ফিল্মের ওয়েতে এটি পরিবেশন করা হবে।
মোঃ আমির হোসেন, ডাঃ আব্দুস সালাম ও এ আর মিডিয়া প্রযোজিত ফিল্মটি পরিচালনা করেছে ফোয়াদ আহমেদ অয়ন । ফিল্মটির শুটিং শুরু হয়েছে গত মাসের ২৮ শে ফেব্রুয়ারী। টাঙ্গাইলে ৫ দিন ব্যাপী শুটিং শেষে পরবর্তী শুটিং ঢাকায় সমাপ্ত করা হবে। বাংলাদেশের প্রেক্ষাপটে ভিন্ন একটি কনসেপ্ট নিয়ে কাজ করা হয়েছে এই ফিল্মটিতে। যেটি সচরাচর টিভি বা ফিল্মে দেখা যায়নি।
ফিল্মটি সম্পর্কে পরিচালক ফোয়াদ আহমেদ অয়ন বলেন, আর্ট ফিল্ম হিসেবে এটিই আমার প্রথম নির্মিত। আশা করি এই চলচিত্রটি বাংলাদেশের জন্য সম্মান ও সুফল বয়ে আনবে এবং খুব সহজেই এটি মানুষের মনে স্থান করে নিতে পারবে। আসলে প্রকৃত পক্ষে একজন মা হিসেবে ছেলের প্রতি কতটুকু ধৈর্যশীল ও দায়িত্ববান থাকা দরকার তা এই ফিল্মটিতে স্পষ্ট ভাবে ফুটিয়ে তোলা হয়েছে। সেজন্যই এটির নাম দেওয়া হয়েছে সর্বসংহা।
ফিল্মটিতে চিত্রনায়ক হিসেবে আছেন জনপ্রিয় অভিনেতা তৌকির আহমেদ, চিত্রগ্রাহক হিসেবে আছেন এনামুল হক সোহেল। অন্যান্য চরিত্রে অভিনয় করছে টাঙ্গাইলের কৃতি সন্তান মোঃ আমির হোসেন, মনি আহমেদ, বাধন, নতুন মুখ স্বর্না ,আনিকা , তুলি ও ডাঃ আব্দুস সালামসহ অন্যান্য।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।