ইবি ভিসির মোবাইলসহ ২ ডাকাত গ্রেপ্তার

ঝিনাইদহের শৈলকুপায় দুর্লভ ও বিল্লাল হোসেন নামে আন্ত:জেলা ডাকাতদলের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোররাতে শৈলকুপা পৌর এলাকার হাবিবপুর ও হাজামপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় বেশকিছু অস্ত্রসহ ইসলামী বিশ্ববিদ্যালয় উপাচার্যের ডাকাতি হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ২৫ জানুয়ারি রাতে শৈলকুপার বড়দাহ এলাকায় রাস্তায় গাছ ফেলে ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. হারুন-উর রশিদ আসকারীর গাড়ীতে হামলা চালিয়ে মোবাইল ও টাকা লুট করে ডাকাতরা। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এসএম আব্দুল লতিফ বাদী হয়ে শৈলকুপা থানায় একটি মামলা করেন। মামলার পর উপাচার্যের ডাকাতি হওয়া মোবাইল ফোন ট্রাকিংয়ের মাধ্যমে বুধবার ভোররাতে অভিযান চালানো হয়। শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার তারেক আল মেহেদীর নেতৃত্বে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলমগীর হোসেন ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দুই ডাকাতকে গ্রেপ্তার করে। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক বড়দাহ ব্রিজের নিচ থেকে ৫ টি রামদা, একটি হাসুয়া, একটি চাপাতি ও ২ টি করাত, ডাকাতি হওয়া মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত দুর্লভ পৌর এলাকার হাবিবপুর গ্রামের মাহাতাবের ও বিল্লাল হোসেন  হাজামপাড়া গ্রামের মৃত রিয়াজ মোল্লার ছেলে।

গ্রেপ্তারকৃতরা আন্ত:জেলা ডাকাতদলের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।