কালিহাতীতে ইঞ্জিনিয়ার’র ত্রান বিতরন

টাঙ্গাইল-৪ (কালিহাতী ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রিয় উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার লিয়াকত আলী নিজস্ব অর্থায়নে নদীর ভাঙন কবলিত একশ’ পরিবারের মাঝে নগদ টাকা সামগ্রী বিতরণ করেন। গতকাল শুক্রবার সকালে উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল আফজালপুর এই ত্রাণ বিতরণ করেন। ত্রাণ সামগ্রী হিসেবে চাল,ডাল,তেল, মোমবাতি, লবণ বিতরণ করেন। এছাড়া নদীগর্ভে বিলীন হয়ে যাওয়া ৫টি পরিবারকে ৫০ হাজার টাকা করে এবং ৫০টি পরিবারকে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন।
ত্রাণ বিতরণকালে ইঞ্জিনিয়ার লিয়াকত আলী বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন শুধু বাংলাদেশের নেত্রী নয় তিনি এখন বিশ^নেত্রী । তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করার কোন বিকল্প নেই। আমার সাধ্যের মধ্যে আমি চেষ্টা করেছি আপনাদের পাশে দাড়ানোর জন্য। কালিহাতীর মানুষের কথা চিন্তা করেই আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছি। মনোনয়ন পাই বা না পাই আমি আপনাদের পাশে আজীবন আছি।

এসময় উপস্থিত ছিলেন, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, স্থানীয় ইউপি সদস্য আব্দর রাজ্জাক, স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।