কালিহাতীতে প্রতিবাদ সভা

 

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শ্রমিক নেতা আমিনুল ইসলাম আমিন ও রাইসুল ইসলাম রাসেলসহ চার জনের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ১১ সেপ্টেম্বর) বিকালে কালিহাতী বাসস্ট্যান্ডের শফি সিদ্দিকী তোরণের পাশে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম’র সঞ্চালনায় অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী, এফবিসিসিআইয়ের পরিচালক আবু নাসের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ আনোয়ার হোসেন মোল্লা প্রমুখ।

এসময় এলেঙ্গা পৌরসভার মেয়র নূর-এ-আলম সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস ছালাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু মোহাম্মদ জিন্না, উপ-প্রচার সম্পাদক শরীফ আহমেদ রাজু, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল লতিফ মোল্লা, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক  মনিরুজ্জামান মনিরসহ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা শ্রমিক নেতা আমিনুল ইসলাম আমিন ও রাইসুল হোসেন রাসেলসহ চার জনের উপর হামলীকারীদের গ্রেফতার দাবি জানান ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।